ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

অন্যান্য খেলা

দুবাইয়ে বাংলাদেশি তিন দাঁবাড়ুর ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৬
দুবাইয়ে বাংলাদেশি তিন দাঁবাড়ুর ড্র

ঢাকা: শেষ হলো সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে অনুষ্ঠিত ১৮তম দুবাই ওপেন দাবা ২০১৬। এতে বাংলাদেশ থেকে অংশ নিয়েছিলেন বাংলাদেশ নৌবাহিনীর  গ্র্যান্ড মাস্টার মোল্লা আব্দুল্লাহ আল রাকিব, আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন ও বাংলাদেশ নৌবাহিনীর গ্র্যান্ড মাস্টার এনামুল হোসেন রাজীব।

 

৯ খেলায় ৫ পয়েন্ট করে পেয়ে বাংলাদেশ নৌবাহিনীর  গ্র্যান্ড মাস্টার মোল্লা আব্দুল্লাহ আল রাকিব ৭২তম ও আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন ৮২তম স্থান লাভ করেছেন।

বাংলাদেশ নৌবাহিনীর গ্র্যান্ড মাস্টার এনামুল হোসেন রাজীব সাড়ে চার পয়েন্ট পেয়ে ৯০তম স্থান লাভ করেন।

নবম বা শেষ রাউন্ডের খেলায় রাকিব জর্ডানের ফিদে মাস্টার সামহুরির সাথে, মিনহাজ ভারতের হার্ষা বারাথাকটির সাথে এবং রাজীব ভারতের হেমন্ত শর্মার সাথে ড্র করেন।

৩৭টি দেশের ৪৬জন গ্র্যান্ড মাস্টার, ৮জন মহিলা গ্র্যান্ড মাস্টার ও ৩৯জন আন্তর্জাতিক মাস্টারসহ ১৯৫জন খেলোয়াড় এ ইভেন্টে অংশগ্রহণ করেন।

সাড়ে সাত পয়েন্ট করে নিয়ে টাইব্রেকিং এ ইংল্যান্ডের গ্র্যান্ড মাস্টার জোনেস গাওয়াইন চ্যাম্পিয়ন এবং আর্মেনিয়ার গ্র্যান্ড মাস্টার অ্যাকোপিয়ান ভ্লাদিমির রানার-আপ হন।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, ২০ এপ্রিল ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa