ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

অন্যান্য খেলা

ক্লাব কাপ হকির সেমিতে ঊষা ও মেরিনার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৬
ক্লাব কাপ হকির সেমিতে ঊষা ও মেরিনার ছবি: সংগৃহীত

ঢাকা: ক্লাব কাপ হকির সেমি-ফাইনালে উঠেছে ঊষা ক্রীড়া চক্র ও মেরিনার ইয়াংস ক্লাব। এর আগে দেশের ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান সেমির টিকিট কাটে।

 

প্রতিযোগিতার ষষ্ঠ দিন শনিবার (৩০ এপ্রিল) দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচে মুখোমুখি হয় অ্যাজাক্স ও সাধারণ বীমা। আর দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব ও ঊষা ক্রীড়া চক্র। দুটি ম্যাচই ২-২ গোলের ব্যবধানে ড্র হয়। তবে ড্র হলেও ঊষা ক্রীড়া চক্র ও মেরিনার ইয়াংস ক্লাব সেমিফাইনালে উঠে।

গোল ব্যবধানে এগিয়ে থাকায় ঊষা গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমির টিকিট কাটে। আর মেরিনার গোল ব্যবধানে পিছিয়ে থেকে গ্রুপ রানার আপ হয়ে সেমিতে উঠেছে।

প্রথম ম্যাচে অ্যাজাক্স ২-২ গোলে সাধারণ বীমার সঙ্গে ড্র করে। অ্যাজাক্সের পক্ষে মীর মাহবুব আলী ও খালেদ মাহমুদ রাকিন একটি করে গোল করেন। সাধারণ বীমার হয়ে আফসার উদ্দিন ও শামীম ১টি করে গোল শোধ দেন। ফলে ২-২ গোলে ড্র হয় ম্যাচটি।

দ্বিতীয় খেলায় ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব ২-২ গোলে ঊষা ক্রীড়া চক্রের সঙ্গে ড্র করে। মেরিনারের পক্ষে মো: আরশাদ হোসেন ও কৌশিক ১টি করে গোল করেন। আর ঊষার পক্ষে হাসান যুবায়ের নিলয় ও জুলহাইরি বিন হাশিম গোল করেন।

এবারের ক্লাব কাপ হকি টুর্নামেন্টে ৯টি দল অংশ নেয়। ৯টি দলকে দুটি গ্রুপে বিভক্ত করে লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হয়। ০৯ মে শিরোপা নির্ধারণী ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, ৩০ এপ্রিল ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa