ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

রাজনীতি

আ.লীগ কার্যালয়ে ককটেল বিস্ফোরণ, বিএনপির ৯৯ জনকে আসামি করে মামলা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
আ.লীগ কার্যালয়ে ককটেল বিস্ফোরণ, বিএনপির ৯৯ জনকে  আসামি করে মামলা 

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আওয়ামী লীগ কার্যালয়ে ককটেল বিস্ফোরণ ও হামলার অভিযোগে বিএনপির ৯৯ নেতাকর্মীকে আসামি করে মামলা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৩০ নভেম্বর) উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব মেম্বর বাদী হয়ে ১৯ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৮০ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন।  

মামলার তদন্তকারী কর্মকর্তা উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম জানান, মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার পুঠিয়া বাজারের পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে দুর্বৃত্তরা হামলা চালায়। এসময় কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে স্থানীয় আওয়ামী লীগের দলীয় কার্যালয়, সাইনবোর্ড ও আসবাবপত্র ভাঙচুর করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে চারটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।  

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, আসামিদের দ্রুত গ্রেফতার করা হবে।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa