ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গ্রামের মানুষের কল্যাণেই জাতীয় পার্টি প্রতিষ্ঠা করেছিলেন এরশাদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
গ্রামের মানুষের কল্যাণেই জাতীয় পার্টি প্রতিষ্ঠা করেছিলেন এরশাদ ছবি: বাংলানিউজ

ঢাকা: গ্রামের মানুষের কল্যাণের জন্যই এরশাদ জাতীয় পার্টি প্রতিষ্ঠা করেছিলেন বলে মন্তব্য করেছেন দলের প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ।

শনিবার (০৩ ডিসেম্বর) রাতে রাজধানীর হোটেল ওয়েস্টিনে জাতীয় পার্টিতে যোগ দিতে আসা নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মী ও নবাগতদের উদ্দেশ্যে তিনি বলেন, পার্টি শক্তিশালী করতে পল্লীবন্ধুর আদর্শ মেনে গ্রামবাংলার মানুষের সেবায় নিজেদের আত্মনিয়োগ করতে হবে। তোমাদের মনে রাখতে হবে গ্রামের মানুষের কল্যাণের জন্যই এরশাদ জাতীয় পার্টি প্রতিষ্ঠা করেছিলেন। তিনি আমাদের মাঝে নেই কিন্তু আল্লাহর অশেষ রহমতে পার্টির লাখ লাখ নেতাকর্মীর মাঝে পল্লীবন্ধু এরশাদ ও তার আদর্শ বেঁচে আছে।

এ সময় জাতীয় পার্টির সরকারের সাবেক প্রতিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন, রাষ্ট্রপতির সাবেক ছাত্র ও শিক্ষা বিষয়ক উপদেষ্টা রফিকুল হক হাফিজ, সাবেক সচিব ড. রফিকুল ইসলাম মাহমুদ, বাংলাদেশ ইউনিয়ন সদস্য সংস্থা-বাইসসের সিনিয়র সহ সভাপতি হাসান রকীব আজাদ ও বাংলাদেশ ইউনিয়ন সদস্য সংস্থা-বাইসসের মহাসচিব এম সাইফুল ইসলাম মোয়াজ্জেমের নেতৃত্বে মানিকগঞ্জ বিকল্পধারা ও বিভিন্ন স্তরের অর্ধশতাধিক জনপ্রতিনিধি বিরোধী দলীয় নেতার হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন।  

এ সময় উপস্থিত ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সিনিয়র নেতারা।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২ 
এসএমএকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।