ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নেত্রকোনায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
নেত্রকোনায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

নেত্রকোনা: ১০ দফা বাস্তবায়ন ও বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং সকল রাজবন্দীদের মুক্তির দাবিতে নেত্রকোনায় সদর উপজেলা ও পৌর বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  

সোমবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করেন।

 

বিক্ষোভ মিছিলটি জেলা প্রশাসকের কার্যালয়ে দক্ষিণ গেটের সামনে থেকে শুরু হয়ে কুরপাড় মাস্টার বাড়ীর সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে।  

নেত্রকোনা সদর উপজেলা বিএনপির সদস্য সচিব তাজেজুল ইসলাম ফারাস সুজাতের সভাপতিত্বে পৌর বিএনপির সাধারণ সম্পাদক এস এম মোয়াজ্জেম হোসেনের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা বিএনপি আহ্বায়ক অধ্যাপক ডা. মো. আনোয়ারুল হক।  

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক বজলুর রহমান পাঠান, যুগ্ম আহবায়ক এস এম মনিরুজ্জামান দুদু, জেলা কৃষক দলের সভাপতি সালাহ্উদ্দিন খান মিল্কী, সাবেক ইউপি চেয়ারম্যান ফরিদ আহম্মেদ ফকির, সাবেক ছাত্রনেতা এস এম মুসা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোলায়মান হাসান রুবেল, জেলা শ্রমিক দলের সভাপতি আকিকুর রেজা খোকন, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মো. কামরুল হক, আজিজুল হক, যুবদলের যুগ্ম সম্পাদক সৈয়দ আজহারুল ইসলাম কমল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক অনীক মাহবুব চৌধুরী, সহ সভাপতি দেলোয়ার হোসেন, জেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান কল্যাণ ফ্রন্টের সাধারণ সম্পাদক শ্যামল ভৌমিকসহ অন্যান্য নেতারা।
 
সমাবেশে বক্তারা বিদ্যুৎসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কমানো, বিরোধী দলীয় নেতাদের উপর হামলা মামলা, অত্যাচার, নির্যাতন, গুম, খুন বন্ধ এবং কর্তৃত্ববাদী ফ্যাসিস্ট সরকারকে অবিলম্বে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে সকল দলের অংশ গ্রহণে একটি অবাধ সুষ্ঠু ও সবার কাছে গ্রহণযোগ্য নির্বাচন দেওয়ার জোর দাবি জানান।  

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।