ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সাতক্ষীরায় ১০ দাবিতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
সাতক্ষীরায় ১০ দাবিতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

সাতক্ষীরা: জেলায় ১০ দফা দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি।

সোমবার (১৬ জানুয়ারি) সাতক্ষীরা সদর উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে শহরের নিরিবিলি কমিউনিটি সেন্টারে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার বিএনপিকে ভয় পায়। তাই তারা বিএনপিকে আন্দোলন সংগ্রামে রাস্তায় নামতে দিচ্ছে না। তারা জানে আন্দোলন সংগ্রাম করলে সরকার ক্ষমতায় টিকে থাকতে পারবে না। তাই তারা প্রশাসনকে ব্যবহার করে আন্দোলন স্তব্ধ করে দেওয়ার পায়তারা চালাচ্ছে।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন সাতক্ষীরা জেলা বিএনপির সদস্য সচিব ও লাবসা ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম। সাতক্ষীরা সদর উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাড. নুরুল ইসলামের সভাপতিত্বে ও পৌর বিএনপির আহবায়ক শের আলীর সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন সদর উপজেলা বিএনপির সদস্য সচিব নূরে আলম সিদ্দিকী, জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলু, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মুকুল, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক নাছির উদ্দিন ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আনারুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।