ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

‘জনগণের দুঃসময়ে পাশে থাকব না এটা রাজনৈতিক আদর্শ না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
‘জনগণের দুঃসময়ে পাশে থাকব না এটা রাজনৈতিক আদর্শ না’

বরিশাল: কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মো. মজিবর রহমান সরোয়ার বলেছেন, জনগণের প্রতিনিধিত্ব করব আর জনগণের দুঃসময়ে পাশে থাকব না, এটা রাজনৈতিক আদর্শ না।

শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমানের ৮৭তম জন্ম বার্ষিকী উপলক্ষে ব্যক্তিগত অর্থায়নে শ্রমিকদলের সদস্যদের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে এ কথা বলেন তিনি।

বরিশাল নগরের পশ্চিম কাউনিয়াস্থ সাধুর বটতলা এলাকার তাহফিজুল কুরআন মাদ্রাসা মাঠে শীতবস্ত্র বিতরণের আয়োজন করে জেলা শ্রমিকদল।

এ সময় তিনি বলেন, এ সরকার সন্ত্রাসী দিয়ে জনগণের ভোট পিটিয়ে নিতে পারবে না বলেই নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে ভয় পায়। ভোটাধিকার থেকে বঞ্চিত মানুষ আজ ফুসে উঠেছে, দেশব্যাপী মানুষ সোচ্চার হয়েছে। আগামী নির্বাচনে মানুষ নিজের ভোট যাতে নিজে দিতে পারে সেজন্য আমাদের চলমান আন্দোলনে সবাইকে শরীক হওয়ার আহ্বান জানাই।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শ্রমিকদলের সহ-সাধারণ সম্পাদক এমজি ফারুক, বরিশাল জেলা শ্রমিকদলের সভাপতি (ভারপ্রাপ্ত) আব্দুল হক ফরাজি, সিনিয়র সহ-সভাপতি আব্দুর রব হাওলাদার, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ও বরিশাল সদর উপজেলা শ্রমিকদল সভাপতি রফিকুল ইসলাম আকন।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
এমএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।