ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

অধিকাংশ দল ক্ষমতায় যেতে বিদেশিদের পেছনে ছুটছে: বাবলা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
অধিকাংশ দল ক্ষমতায় যেতে বিদেশিদের পেছনে ছুটছে: বাবলা  কম্বল বিতরণ অনুষ্ঠানে সৈয়দ আবু হোসেন বাবলা

ঢাকা: জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, স্বাধীনতা অর্জনের ৫১ বছর পরও আমাদের দেশে কতিপয় রাজনীতি দল জনস্বার্থের পরিবর্তে গণস্বার্থবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত। তাদের কাছে দেশের জনস্বার্থ আজ উপেক্ষিত।

 

তিনি বলেন, অধিকাংশ রাজনৈতিক দল যেনতেন উপায়ে ক্ষমতায় যাওয়ার জন্য মরিয়া হয়ে বিদেশিদের পেছনে ছুটছে। বরাবরের মতো আগামী নির্বাচনেও জনগণ তাদের প্রত্যাখ্যান করবে।  

রোববার (২২ জানুয়ারি) রাজধানীর কদমতলীতে বালুর মাঠে ১৭শ পরিবারের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।  

বাবলা বলেন, বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদেরের নির্দেশে জাতীয় পার্টির সব সংসদ সদস্য ও বিত্তশালী নেতারা তাদের সামর্থ্য অনুযায়ী নিজ নিজ এলাকায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন।

তিনি বলেন, সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারিভাবেও সারাদেশে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে। সমাজের সামর্থ্যবান সব মানুষের উচিত সরকার ও জনপ্রতিনিধিদের পাশাপাশি সমাজে সুবিধাবঞ্চিত  মানুষদের পাশে এসে দাঁড়ানো।

দেশের সব রাজনৈতিক দলের নেতা, জনপ্রতিনিধিসহ সমাজের বিত্তশালীদের শীতার্ত মানুষের সেবায় এগিয়ে আসার জন্য আহ্বান জানান বাবলা।

এ সময় আরও উপস্থিত ছিলেন শ্যামপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম, জাপা কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, সুজন দে, কাওসার আহমেদ, ইব্রাহিম মোল্লা, মহানগর নেতা বাবুল আহামেদ মিন্টু, আসাদ মিয়া, শাহ আলম, হাসান মিয়া, মোহাম্মদ হোসেন, জাহিদ হাসান, জহিরুল ইসলাম জহির, মোতালেব, তানভীর হোসেন সুমন, মারুফ হাসান মাসুম, আব্দুল হাকিম, এইচ এম,রনি, রাহাত হোসেন, ও জীবন শাহ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
এসএমএকে/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।