ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

রাজনীতি

পিরোজপুরে তথ্যপ্রযুক্তি মামলায় বিএনপি নেতা কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
পিরোজপুরে তথ্যপ্রযুক্তি মামলায় বিএনপি নেতা কারাগারে

পিরোজপুর: পিরোজপুরে তথ্যপ্রযুক্তি আইনের মামলায় জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও জেলার কাউখালী উপজেলা বিএনপির সদস্য সচীব এইচএম দ্বীন মোহাম্মদকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (২২ জানুয়ারি) বিএনপির নেতার পক্ষের আইনজীবী মো. আবুল কালাম আকন ওই নেতাকে কারাগারে পাঠানোর তথ্য নিশ্চিত করে জানান, ওই দিন তিনি আদালতে উপস্থিত হলে জামিন আবেদন করলে আদালত তাকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, বিএনপিসহ শাসক দলের মতাদর্শের বিরোধীদের কণ্ঠ রোধ করতে সরকার এমন আইন করেছেন।  

জানা গেছে, গত ২৫ সেপ্টেম্বর জেলার নাজিরপুর থানায় ওই উপজেলার শাসক দলের নেতা মো. আল আমীন খান বাদী হয়ে তথ্যপ্রযুক্তি আইনে ওই মামলাটি দায়ের হয়। ওই মামলায় নাজিরপুর উপজেলা বিএনপির সদস্য সচীব মো. আবু হাসান খানকে প্রধান করে ৯ জনসহ নামীয় অসংখ্যদের অজ্ঞাত করে ওই মামলাটি দায়ের করেন।  

একই মামলায় কাউখালী উপজেলা বিএনপির সদস্য সচীব দ্বীন মোহাম্মাদ উচ্চ আদালত থেকে জামিন নিয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।