ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘জনগণ বিএনপিকে দেশ পরিচালনার সুযোগ দেবে না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
‘জনগণ বিএনপিকে দেশ পরিচালনার সুযোগ দেবে না’

ঢাকা: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, আগামীতে দেশের জনগণ বিএনপি নামের কোনো সংগঠনকে দেশ পরিচালনার সুযোগ দেবে না। জনগণ জানে, এ সংগঠনটি বিগত সময়ে দেশকে লুটেপুটে খেয়েছে।

তারা লন্ডনে বসে এতিম ও দেশের মানুষের টাকা লুটপাট করে খেয়েছে।  

তিনি আরও বলেন, দেশের মানুষকে বিদ্যুৎ সেবা না দিয়ে বিদ্যুতের খুঁটি বাণিজ্য করেছে। দেশের বিদ্যুৎ সঞ্চালন ব্যবস্থায় ৩ হাজার ২০০ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করে দেশে ব্যাপক লোডশেডিংয়ে রেখে মানুষকে দুর্বিসহ করে রেখেছিল। আজ আওয়ামী লীগ সরকার ঘরে ঘরে মানুষের বিদ্যুৎ সেবা পৌঁছে দিয়েছে। ২৫ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করতে সক্ষম হয়েছে এ সরকার।

রোববার (২২ জানুয়ারি) বান্দরবান পৌর আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে হতদরিদ্র গরিব, অসহায়, দুঃস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এসব কথা বলেন।  

মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এ সময় বিএনপির বিভিন্ন নেতাকর্মীদের লাগামহীন ও অশালীন বক্তব্যের নিন্দা জানান। তিনি আগামীতে দেশের উন্নয়নে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উপর পূর্ণ আস্থা রাখতে এবং সুখী, সমৃদ্ধশালী স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

পরে মন্ত্রী বান্দরবানের হতদরিদ্র, গরিব সহস্রাধিক শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন। বান্দরবান পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মাঝে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল ইসলামসহ জেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
এইচএমএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।