ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কিশোরগঞ্জে ছাত্রলীগের হামলায় আ.লীগ নেতা গুরুতর আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৩
কিশোরগঞ্জে ছাত্রলীগের হামলায় আ.লীগ নেতা গুরুতর আহত

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় ছাত্রলীগের নেতাকর্মীদের হামলার শিকার হয়েছেন ফরিদ উদ্দিন (৪৮) নামে এক আওয়ামী লীগ নেতা।  

রোববার (২২ জানুয়ারি) রাতে পাকুন্দিয়া পৌর সদর বাজারে এ ঘটনা ঘটে।

হামলায় আহত ফরিদ উদ্দিন (৪৮) পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক।  

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাতে পাকুন্দিয়া পৌর সদর বাজারে অবস্থানরত উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ উদ্দিনের ওপর হামলা হয়। হামলা থেকে বাঁচতে তিনি স্থানীয় একটি ফার্মেসিতে আশ্রয় নেন। এরপরও হামলাকারী ছাত্রলীগের নেতাকর্মীরা ফার্মেসির ভেতরে ঢুকে ফরিদকে বেধরক মারপিট করে। এক পর্যায়ে ফার্মেসিও ভাঙচুর করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফরিদ উদ্দিনকে উদ্ধার করে। গুরুতর আহত ফরিদকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ থেকে ঢাকায় নেওয়া হয়েছে।  

এদিকে পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ উদ্দিনের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন। তিনি আইন-শৃঙ্খলা বাহিনীকে ঘটনার সুষ্ঠু তদন্ত করে হামলার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন।  

এ প্রসঙ্গে পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন জানান, ঘটনাস্থলে গিয়ে ফরিদ উদ্দিনকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ০১২০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।