ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ব্রাহ্মণবাড়িয়ায় দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় জাপা নেতারা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়ায় দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় জাপা নেতারা

ঢাকা: ব্রাহ্মণবাড়িয়া-২ (আশুগঞ্জ-সরাইল) আসনের উপনির্বাচনে দলীয় প্রার্থী অ্যাডভোকেট মো. আব্দুল হামিদ ভাসানীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় নেতারা।

সোমবার (২৩ জানুয়ারি) সকালে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চেয়ারম্যানের বিশেষ সহকারী মীর আবদুস সবুর আসুদের নেতৃত্বে একটি টিম কাকরাইল কেন্দ্রীয় কার্যালয় থেকে প্রচারণায় অংশ নিতে রওয়ানা হয়েছেন।

জাতীয় পার্টি সূত্রে এ তথ্য জানা গেছে।

জাতীয় পার্টির নির্বাচনী প্রচারণায় রয়েছেন- পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁঞা, প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ, চেয়ারম্যানের উপদেষ্টা ড. নুরুল আজহার শামীম, ভাইস চেয়ারম্যান তারেক আদেল, যুগ্ম মহাসচিব মো. বেলাল হোসেন, তথা ও গবেষণা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরু, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন দেওয়ান, এম এ সোবহান, নির্বাহী সদস্য জিয়াউর রহমান বিপুল, আরিফুল ইসলাম রুবেল, মেহেদী হাসান শিপন ও জাতীয় ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মো. আশরাফুল ইসলাম খাঁন।

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৩
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad