ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণ দিশেহারা: ডা. ইরান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৩
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণ দিশেহারা: ডা. ইরান

ঢাকা: পিরোজপুর-২ আসনের বিভিন্ন ইউনিয়নে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণকালে লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণ দিশেহারা। বিদ্যুৎ ও জ্বালানির দাম দফায় দফায় বাড়ার কারণে দ্রব্যমূল্য ও জীবন যাত্রার ব্যয় লাফিয়ে লাফিয়ে বাড়ছে।

বিগত ১৪ বছরে দুর্নীতি ও লুটপাটের মাধ্যমে দেশের সম্পদ বিদেশে পাচার করে দেশের অর্থনীতিকে ধ্বংস করেছে। দেশের শীতার্ত মানুষের চরম দুর্দিন চলছে। মধ্যবিত্ত শ্রেণির আর্তনাদ কেউ শুনছে না। ধনী ও গরিবের ব্যবধান জ্যামিতিক হারে বেড়েই চলছে। সমাজের বিত্তবানদের উচিত গ্রামের অসহায় মানুষের পাশে দাঁড়ানো।

সোমবার (২৩ জানুয়ারি) পিরোজপুরের কাউখালী উপজেলার জোলাগাতি, পাঙ্গাসিয়া, চিড়াপাড়া, গুচ্ছগ্রাম, বেকুটিয়া, ভাণ্ডারিয়া উপজেলার ভিটাবাড়ীয়া, মেদিরাবাদ, তারাবুনিয়া, শিয়ালকাঠি ও জিয়ানগর উপজেলার চণ্ডিপুর বালিপাড়া এলাকার অসহায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণকালে তিনি এসব কথা বলেন।

ডা. মোস্তাফিজুর রহমান পিরোজপুর থেকে বাংলানিউজকে বলেন, শেখ মুজিবুর রহমান আওয়ামী লীগকে চাটার দল আর মওলানা ভাসানী আওয়ামী লীগকে লুটপাট সমিতি নাম দিয়েছেন। ১৯৭৪ সালে আওয়ামী লীগ জনগণের কম্বল লুট করেছে, এখনও জনগণের সম্পদ লুট করছে। ৭ কোটি মানুষের জন্য সাড়ে ৭ কোটি কম্বল বরাদ্দ হলেও শেখ মুজিব নিজেই কম্বল পায়নি। তাই আওয়ামী লীগ মানে লুটেরা কম্বল চোরের দল। তারা জনগণের নামে রাষ্ট্রীয় সম্পদ বরাদ্দ করে নিজেরা লুটেপুটে খায়।

এ সময় লেবার পার্টির পিরোজপুর জেলা সভাপতি আমিনুল ইসলাম আমিন, অর্থ-সম্পাদক রাসেল সিকদার লিটন, কেন্দ্রীয় সদস্য রুমান সিকদার, ভাণ্ডারিয়া উপজেলা সদস্য সচিব সুলতান আহমেদ, যুগ্ম-আহ্বায়ক বিউটি আক্তার, সদস্য সচিব জাহাংগীর হোসেন, কাউখালী উপজেলা সদস্য সচিব সাকিল মাহমুদ, যুগ্ম-আহ্বায়ক মানিক হাওলাদার, জিয়ানগর উপজেলা যুগ্ম-আহ্বায়ক মো. আল আমিন, আবদুর রহীম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৩
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।