ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

ঘুষ নেওয়ার অভিযোগ, পদ হারালেন ছাত্রলীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
ঘুষ নেওয়ার অভিযোগ, পদ হারালেন ছাত্রলীগ নেতা

দিনাজপুর: সংগঠন বিরোধী কার্যকলাপ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দিনাজপুরের বিরামপুরে এক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদককে অব্যাহতি দেওয়া হয়েছে। একই সঙ্গে অভিযোগ খতিয়ে দেখতে গঠন করা হয়েছে তিন সদস্যের কমিটি।


অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম তানভীর রাজন সৌরভ। তিনি উপজেলার জোতবানি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।
বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে ছাত্রলীগ বিরামপুর উপজেলা শাখার সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক মাসুদ রানা স্বাক্ষরিত এক চিঠিতে এ আদেশ জারি করা হয়।
চিঠিতে বলা হয়, সংগঠনের নীতি আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপের সঙ্গে জড়িত থাকার অভিযোগে জোতবানি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর রাজন সৌরভকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে। একই সঙ্গে তার বিরুদ্ধে আনীত অভিযোগ তদন্তের জন্য তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ রিপোর্ট দিতে বলা হয়েছে।  

জানা গেছে, এমপির কাছ থেকে চিকিৎসার অনুদানের জন্য ৫০ হাজার টাকা পাইয়ে দিতে ফুলডাঙ্গা আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা আঞ্জুয়ারা নামে এক নারীর কাছ থেকে ১৪ হাজার ৬০০ টাকা ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে সৌরভের বিরুদ্ধে।  

বিরামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক বলেন, তানভীর আহমেদ সৌরভকে নিয়ে সংবাদ মাধ্যমে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। বিষয়টি আমার নজরে আসার পর উপজেলা কমিটির বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী তাকে অব্যাহতি দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।