ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

রাজনীতি

নিজের মৃত্যুর গুজবে যা বললেন ওবায়দুল কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
নিজের মৃত্যুর গুজবে যা বললেন ওবায়দুল কাদের

ঢাকা: সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা গুজবের বিরুদ্ধে সরব হলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। নিজের মৃত্যুর গুজব ছড়ানো নিয়েও এ সময় কথা বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিএনপির উদ্দেশে সেতুমন্ত্রী বলেন, কী রকম নিষ্ঠুর, আওয়ামী লীগের জেনারেল সেক্রেটারিকে মেরে জানাজা পড়িয়েছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে মেরে ফেলছে। আমি নাকি মরে গেছি এমন নিউজ হয়ছে! কি পরিমাণ গুজব অপপ্রচার। এটা কারা করে তা আপনারা জানেন। তারাই করে যারা সাম্প্রদায়িক রাজনীতির পৃষ্ঠপোষক।

বৃহস্পতিবার (২৬জানুয়ারি) বিকালে আওয়ামী লীগের ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় ওবায়দুল কাদের দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে  বলেন, এর বিরুদ্ধে জবাব দিতে হবে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তিনি বলেন, এমনকি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়েও গুজব অপপ্রচার করা হয়। এসব বিষয়ে নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে জবাব দিতে হবে। আওয়ামী লীগ নিয়ে অপপ্রচার হচ্ছে। অপপ্রচার রোধে সেল গঠন করুন, লোক নিয়োগ করুন।

নেতাকর্মীদের পড়াশোনা করার তাগিদ দিয়ে ওবায়দুল কাদের বলেন, আপনারা পড়াশোনা করবেন, খরব দেখবেন, পত্রিকা পড়বেন। কারণ কি পরিমাণ যে গুজব অপপ্রচার হচ্ছে। এর বিরুদ্ধে সর্তক থাকতে হবে।

এ সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে অন্যদের মধ্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপিসহ ময়মনসিংহ বিভাগের সব সংসদ সদস্য ও জেলা-উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৩৩, ২৬ জানুয়ারি , ২০২৩
এনবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।