ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচনের মানসিক চাপ এড়াতে ঢাকায় ছিলেন আসিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
নির্বাচনের মানসিক চাপ এড়াতে ঢাকায় ছিলেন আসিফ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে উপ-নির্বাচনের অন্যতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিখোঁজ আবু আসিফ নিজ বাড়িতে ফিরেছেন।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) তিনি আশুগঞ্জে তার নিজ বাড়িতে ফিরেন।

বর্তমান তিরি শারীরিকভাবে কিছুটা অসুস্থ।  

আবু আসিফের স্ত্রী মেহেরুন্নেছা জানান, বুধবার রাত সাড়ে ১১টা দিকে তার মোবাইলে একটি কল আসে। এ সময় তিনি জানতে পারেন তার স্বামী ঢাকায় বসুন্ধরার বাড়িতে আছেন। পরে তিনি তাকে নিয়ে আসার জন্য তাৎক্ষণিক ঢাকায় যান।  

কি কারণে আবু আসিফ নিখোঁজ ছিলেন জানতে চাইলে তিনি বলেন, নির্বাচনের আগে মানসিক চাপের কারণে ভীষণভাবে ভেঙে পড়েছিলেন তিনি (আসিফ)।

পরিবারের সঙ্গে যোগাযোগ কিভাবে রাখতেন জানতে চাইলে বলেন, ভুলে তিনি মোবাইল ফোনটি বাসায় ফেলে গিয়েছিলেন।

নিখোঁজের বিষয়ে জানতে চাইলে স্বতন্ত্র প্রার্থী আবু আসিফ আহমেদ জানান, নির্বাচনের আগের মানসিক চাপ এড়াতে তিনি ঢাকায় অবস্থান করছিলেন।

প্রসঙ্গত, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরগাড়ি প্রতীক নিয়ে নির্বাচন করা আবু আসিফ আহমদে গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেননি। এরপর গত ৩১ জানুয়ারি বিকেলে তার স্ত্রী মেহেরুন্নেছা স্বামীর সন্ধান দাবিতে প্রধান নির্বাচন কমিশনারের কাছে লিখিত আবেদন করেন। পরে তিনি আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন।

উল্লেখ্য, আবু আসিফ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। দলীয় সিদ্ধান্তের বাইরে তিনি নির্বাচনে অংশ নেওয়ায় তাকে দল থেকে বহিষ্কার করে ছিল কেন্দ্রীয় বিএনপি।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।