ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

হিরো আলম হারায় ফখরুলের স্বপ্নভঙ্গ হয়েছে: কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
হিরো আলম হারায় ফখরুলের স্বপ্নভঙ্গ হয়েছে: কাদের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

ঢাকা: হিরো আলমকে বিএনপি দাঁড় করিয়েছে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ফখরুল সাহেব বলেন রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে হিরো আলমকে হারানো হয়েছে, হায়রে মায়া! হিরো আলমের জন্য এত দরদ উঠলো ফখরুলের, ফখরুল ভেবেছিল হিরো আলম জিতে যাবে। বিএনপি সংসদকে ছোট করার জন্য হিরো আলমকে প্রার্থী করেছিলো, অবশেষে ফখরুলের স্বপ্নভঙ্গ হয়েছে।

শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে কামরাঙ্গীরচর সরকারি হাসপাতাল মাঠে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আয়োজিত শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ফখরুল সাহেব, পাকিস্তান আমল তো ভালো, এখন পাকিস্তানের কী অবস্থা? বাংলাদেশের ৬ মাস আমদানি করার রির্জাভ আছে। পাকিস্তানে ৩ সপ্তাহের রিজার্ভও নেই। তিন সপ্তাহে আমদানি করতে পারে সেই টাকা তাদের রিজার্ভে নেই। আজকে ক্ষুধায় সমস্ত পাকিস্তান কাঁপছে। সেই পাকিস্তান আপনার ভালো লাগে।  

বাংলাদেশ শেখ হাসিনা নেতৃত্ব ঘুরে দাড়াবে মন্তব্য করে কাদের বলেন,  আপনারা যদি ক্ষমতা যান বাংলাদেশ আজকের পাকিস্তান হবে। ফখরুল সাহেব বাংলাদেশকে পেযারের পাকিস্তান বানাবে আমরা সেটা হতে দেব না।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া,  কামরুল ইসলাম ও মোস্তফা জালাল মহিউদ্দিন ও যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বাংলাদেশ সময়: ১৮৪৬, ফেব্রুয়ারি ৪, ২০২৩
এনবি/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।