ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শরীয়তপুরে যুবলীগ নেতার উদ্যোগে শিক্ষার্থীদের বঙ্গবন্ধু সম্পর্কিত বই বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৩
শরীয়তপুরে যুবলীগ নেতার উদ্যোগে শিক্ষার্থীদের বঙ্গবন্ধু সম্পর্কিত বই বিতরণ

শরীয়তপুর: শিক্ষার্থীদের মধ্যে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মহান মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ’ সম্পর্কিত দুই শতাধিক শিশুতোষ বই বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সকালে শরীয়তপুরের সাজনপুর মর্ডান কিন্ডার গার্ডেন প্রাঙ্গণে এ বই বিতরণ করা হয়।

এতে ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ’ সম্পর্কিত চার ধরণের বই রয়েছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে শরীয়তপুর পৌরসভা যুবলীগের সহ-সভাপতি, সাংবাদিক ও সাবেক ছাত্রনেতা মো. রোমান আকন্দের উদ্যোগে এ বই বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এ সময় যুবলীগ নেতা মো. রোমান আকন্দ বলেন, সারা দেশের ন্যায় শরীয়তপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যুবলীগের পক্ষ থেকে কোমলমতি শিশু শিক্ষার্থীদের মধ্যে এ শিশুতোষ বই বিতরণ করা হচ্ছে। নতুন প্রজন্মকে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ সম্পর্কে সঠিক ইতিহাস জানাতেই আমাদের এ প্রয়াস। কারণ, আজকের শিশুরাই আগামী দিনে স্মার্ট বাংলাদেশের নেতৃত্ব দেবে।

এ সময় প্রতিষ্ঠানের অধ্যক্ষ সোহাগ হাওলাদারসহ শিক্ষার্থী-অভিভাবক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও যুবলীগের বিভিন্ন স্তরের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।