ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সাংবাদিকদের সঙ্গে চায়ের আড্ডায় ইশরাক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
সাংবাদিকদের সঙ্গে চায়ের আড্ডায় ইশরাক

ঢাকা: ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) এবং বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) সদস্যদের সঙ্গে মত বিনিময় করেছেন বিএনপি নেতা ইঞ্জি. ইশরাক হোসেন।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর সেগুন বাগিচায় ডিআরইউ গিয়ে সাংবাদিকদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন তিনি।

এসময় ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী, সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম এবং ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমাল, সাধারণ সম্পাদক মামুনুর রশিদসহ সাংবাদিক নেতারা উপস্থিত ছিলেন।

ক্র্যাব এবং ডিআরইউ কার্যালয়ে এ সাক্ষাত শেষে ডিআরইউ বাগানে সাংবাদিকদের সঙ্গে চায়ের আড্ডায় যোগ দেন বিএনপির এই নেতা। সেখানে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের সঙ্গে সমসাময়িক নানা বিষয় নিয়ে মতবিনিময় করেন ইশরাক।  

প্রায় ঘণ্টাখানেকেরও বেশি সময় ধরে চলা এই আড্ডাবাজিতে দেশের বর্তমান প্রেক্ষাপটে সাংবাদিকদের ভূমিকার প্রশংসাও করেন তিনি। সেই সঙ্গে তিনি প্রত্যাশা করেন, দেশের সুশাসন ফেরাতে সাংবাদিকরা অতীতের মতো সামনের দিনগুলোতে আরও অগ্রণী ভূমিকা পালন করবে।  

রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ হিসেবে জাতির সামনে সাংবাদিকরা স্বাধীনভাবে সত্যের পক্ষে নির্ভয়ে কাজ করুক এমন প্রত্যাশাও করেন বিএনপির এই তরুণ নেতা।

বাংলাদেশ সময়: ২৩৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
এমএইচ/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।