ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

অসুস্থ ভাইকে দেখতে হাসপাতালে ওবায়দুল কাদের 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, মার্চ ৮, ২০২৩
অসুস্থ ভাইকে দেখতে হাসপাতালে ওবায়দুল কাদের 

ঢাকা: অসুস্থ ছোটভাই আবদুল কাদের মির্জাকে দেখতে হাসপাতালে ছুটে যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (৮ মার্চ) বিকেল ৪টা ৪০ মিনিটের দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে যান ওবায়দুল কাদের।

 

এ সময় প্রায় আধা ঘণ্টা ছোট ভাইয়ের খোঁজখবর নেন এবং চিকিৎসকদের সঙ্গে কথা বলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কাদের মির্জার ছেলে মির্জা মাশরুর কাদের তাশিক ওরফে তাশিক মির্জা।

তিনি বলেন, মন্ত্রী মহোদয় (ওবায়দুল কাদের) বাবাকে দেখতে এসেছেন। বাবার সঙ্গে কথা বলেছেন। সুস্থতার জন্য আল্লাহর কাছে দোয়া করেছেন। এছাড়া ডাক্তারদের সঙ্গেও কথা বলেছেন। তিনি প্রায় আধা ঘণ্টা হাসপাতালে ছিলেন।

তাশিক মির্জা আরও বলেন, বাবা হাসপাতালের কার্ডিওলজি বিভাগের কেবিনে আছেন। বাবার হার্টে গতকাল একটি রিং প্রতিস্থাপন করা হয়েছে। এর আগেও দুটি রিং বসানো ছিল। বর্তমানে চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন। বাবার জন্য সকলের কাছে দোয়া কামনা করছি।

জানা যায়, গত রোববার (৫ মার্চ) দুপুরে বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শান্তি মিছিলের আয়োজন করা হয়।  

এতে প্রধান অতিথি হিসেবে কাদের মির্জা বক্তব্য দেন। একই দিন বিকেলে বুকে ব্যথা অনুভব হলে তিনি ঢাকায় রওনা দেন। সোমবার (৬ মার্চ) সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরের দিন মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে এনজিওগ্রাম শেষে ডা. কায়সার নাসিরুল্লাহ খান অস্ত্রোপচার করে একটি রিং প্রতিস্থাপন করেন।

উল্লেখ্য, ওবায়দুল কাদেরের আপন ছোট ভাই আবদুল কাদের মির্জা নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি।  

বাংলাদেশ সময়: ২১১০, ৮ মার্চ, ২০২৩
এনবি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।