ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

অবস্থান কর্মসূচীকে কেন্দ্র করে বিএনপি অফিসে হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৭ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
অবস্থান কর্মসূচীকে কেন্দ্র করে বিএনপি অফিসে হামলা

পটুয়াখালী: কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালনকে কেন্দ্র করে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে হামলা ও ভাঙচুরের অভিযোগ করেছে নেতারা।

শুক্রবার (৭ এপ্রিল) রাতে উপজেলার বাহেরচর বাজার নতুন ব্রিজ সংলগ্ন এলাকায় অবস্থিত বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটে।

 

বিএনপির দাবি, উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতৃত্বে এ হামলা হয়েছে। এসময় চেয়ার-টেবিল ভাঙচুর করা হয়। এছাড়া বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও জিয়াউর রহমানের ছবিও ভেঙ্গে ফেলা হয়েছে বলেও দাবি করে স্থানীয় বিএনপির নেতারা।  

উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রহমান ফরাজী বলেন, আমাদের জনসমর্থন জানান দিতে শনিবার আমাদের কেন্দ্র ঘোষিত গণ-অবস্থান কর্মসূচি রয়েছে। কর্মসূচী বানচাল করার জন্য রাতের আধারে যুবলীগ-ছত্রলীগ আমাদের অফিসে অতর্কিত হামলা চালিয়েছে।  

জেলা পরিষদের সদস্য মশিউর রহমান শিমুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে সাটার ভেঙে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, দেশনায়ক তারেক রহমান ও আমাদের নেতা এবিএম মোশাররফ হোসেনের ছবি এবং প্রায় এক শ' চেয়ার ভাঙচুর করা হয়েছে।  

তিনি আরও বলেন, যত হামলা মামলা করুক না কেন, আমাদের কর্মসূচি বন্ধ হবে না। আমরা আমাদের কর্মসূচি পালন করবো।  

উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মশিউর রহমান শিমুল বলেন, আমিতো এবিষয়ে কিছুই জানি না। এছাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুজ্জামান আরিফ বলেন, ছাত্রলীগের কেউ এসব কাজ করেনি। এসব ভিত্তিহীন। বিএনপির কাজই মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানো।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম মজুমদার বলেন,  এ ধরনের ঘটনা আমাদের জানা নেই। এবং কেউ কিছু জানায়নি। অভিযোগও পাইনি।  

বাংলাদেশ সময়: ০১১৭ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।