ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মির্জা ফখরুলরা শুভ উদ্যোগকেও ফাঁদ মনে করেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
মির্জা ফখরুলরা শুভ উদ্যোগকেও ফাঁদ মনে করেন

চাঁদপুর: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, সিটি করপোরেশন নির্বাচন আগে যেভাবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন হয়েছে এবারও সেভাবে হবে। মির্জা ফখরুলদের কাছে আসলে যেকোনো কিছুই ফাঁদ মনে হয়।

এর কারণ হচ্ছে উনারা সুস্থ স্বাভাবিক রাজনীতির ধারায় নেই। উনারা সারা জীবন সবার জন্য ফাঁদ পাততে পাততে এখন যা কিছু দেখেন অর্থাৎ শুভ উদ্যোগকেও ফাঁদ মনে করেন।  

সরকারের সদিচ্ছা সময়মতো নির্বাচন করা, সেই উদ্যোগকেও তারা ফাঁদ হিসেবে দেখছেন। তারা যত দ্রুত সুস্থ রাজনীতির ধারায় ফিরে আসতে পারবেন, ততই তাদের জন্য এবং দেশের জন্য মঙ্গল।

সোমবার (১০ এপ্রিল) বিকেলে চাঁদপুর শহরের গণি মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে কলেজ ছাত্রলীগের সভাপতি সোহেল এবং কোড়ালিয়া ছাত্র ও যুব সমাজের উদ্যোগে দুই শতাধিক অসহায়, দরিদ্র ও  দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী আমাদের সব সময় উদ্ভূদ্ধ করেন মানুষের পাঁশে দাঁড়াতে এবং মানুষের জন্য কাজ করতে। আমাদের ছাত্র ও যুব নেতারা বঙ্গবন্ধুর এ ডাকে সাড়া দিয়ে যখনই তাদের সুযোগ ও সম্ভব হয় তখনই মানুষের পাশে দাঁড়ায়। আমরা অতিমারির সময় দেখেছি কিভাবে আমাদের যুব ও ছাত্র নেতারা কাজ করেছে। তারা ওই সময় মানুষের ঘরে ঘরে সহযোগিতা পৌঁছে দিয়েছে। যুব সমাজের এই ইফতার বিতরণকেও আমি স্বাগত জানাই।

এ সময় চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুলসহ আওয়ামী লীগ, পৌরসভার প্যানেল মেয়র অ্যাড. হেলাল হোসাইনসহ যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।