ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

জাতীয় পার্টির ইফতার বিতরণে দুই পক্ষের মারামারি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
জাতীয় পার্টির ইফতার বিতরণে দুই পক্ষের মারামারি

নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নে জাতীয় পার্টির ইফতার মাহফিলকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও মারামারির ঘটনা ঘটেছে।  

মঙ্গলবার ( ১৮ এপ্রিল) সন্ধ্যার ওই ঘটনায় ৯ ব্যক্তি আহত হয়েছেন।

আহতদের মধ্যে খলিল হোসেন (৩০), ছপিরন বেগম (৫০), ফারুক হোসেন (৪৫) ও হাসান আলীকে (৭০) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পর এলাকার আলী মামুদের ছেলে আহাদুল হোসেন বাদী হয়ে ওই রাতে পাঁচজনের নামে থানায় একটি মামলা দায়ের করেন।

ঘটনা ও মামলার সত্যতা নিশ্চিত করেছেন কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজীব কুমার রায়।  

তিনি বলেন, ওই মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান মাহমুদুল হাসান শিহাবকে মঙ্গলবার রাত ১২টার দিকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (১৯ এপ্রিল) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলা জাতীয় পাটির পক্ষে দলীয় সংসদ সদস্য (নীলফামারী-৪) আহসান আদেলুর রহমান আদেলের মাগুড়ার বাড়িতে বিকেলে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে দলীয় নেতাকর্মীরা। এসময় এলাকার লেবু মিয়ার বাসস্ট্যান্ডের ব্যবসায়ীদের মাঝে ইফতার বিতরণ করা হয়। ওই বাজারে জাতীয় পাটির নেতা (এমপির বিপক্ষের) মাগুড়া ইউপির সাবেক চেয়ারম্যান মাহমুদুল হাসান শিহাবের দোকান কর্মচারীর হাতে ইফতার দেওয়া হয়। কর্মচারী সেটি দোকানে রাখলে শিহাব ওই প্যাকেট দেখে এমপির উদ্দেশে গালাগাল করেন।  

এতে এমপির পক্ষের লোকজন প্রতিবাদ জানালে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ঘটে।  


বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।