ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

রাজনীতি

লক্ষ্মীপুরে গুলিতে নিহত সাবেক যু্বলীগ-ছাত্রলীগ নেতার দাফন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
লক্ষ্মীপুরে গুলিতে নিহত সাবেক যু্বলীগ-ছাত্রলীগ নেতার দাফন

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের গুলিতে নিহত সাবেক যুবলীগ নেতা আবদুল্লাহ আল নোমান ও ছাত্রলীগ নেতা রাকিব ইমামের নামাজের জানাজা শেষে তাদের নিজ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।  

বুধবার (২৬ এপ্রিল) বিকেল ৫টার দিকে সদর উপজেলার বশিকপুর ডিএসইউ কামিল মাদরাসা প্রাঙ্গণে প্রথম ও দ্বিতীয় নামাজে জানাজা শেষে অশ্রুসিক্ত চোখে শেষ বিদায় জানান সর্বস্তরের মানুষ।

জানাজায় প্রায় ৫ হাজার মানুষ অংশ নেন। এ সময় গণমাধ্যমকর্মীদের কাছে জোড়া এ খুনের ঘটনার বিচার দাবি করেন স্বজন ও এলাকাবাসী।

জানাজার আগে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাবেক সভাপতি এম আলাউদ্দিন, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ সাত্তার, কেন্দ্রীয় যুবলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক সামছুল ইসলাম পাটওয়ারী, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবীর পাটওয়ারী ও সাধারণ সম্পাদক সাইফুল হাসান পলাশ।

এদিকে খুনিদের গ্রেপ্তারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে কঠোর কর্মসূচি গ্রহণের হুঁশিয়ারি দিয়েছেন সদর উপজেলা যুবলীগ (পশ্চিম) শাখার নেতারা।

অন্যদিকে হত্যার ঘটনায় এদিন সন্ধ্যা ৭টা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি, কাউকে আটক করাও যায়নি। তবে খুনিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানায় পুলিশ।  

লক্ষ্মীপুরের পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ বলেন, খুনিদের গ্রেপ্তারে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যাহত রয়েছে।

মঙ্গলবার (২৫ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পোদ্দার বাজারে এলাকায় সন্ত্রাসীরা যুবলীগ নেতা নোমান ও ছাত্রলীগ নেতা রাকিবকে গুলি করে হত্যা করে। এ সময় তাদের ব্যবহৃত মোটরসাইকেল ও মোবাইল নিয়ে যায় সন্ত্রাসীরা।

নোমান সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বশিকপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। তিনি জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তার বড় ভাই বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান। অপর নিহত রাকিব বশিকপুর ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা। সে একই ইউনিয়নের নন্দীগ্রামের রফিক উল্যার ছেলে ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।  

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।