ঢাকা, বুধবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

নির্বাচন কেন্দ্র করে সু-সংগঠিত হচ্ছে আ.লীগ: সুজিত নন্দী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, মে ৫, ২০২৩
নির্বাচন কেন্দ্র করে সু-সংগঠিত হচ্ছে আ.লীগ: সুজিত নন্দী ছবি: বাংলানিউজ

চাঁদপুর: এ বছরের শেষে অথবা ২০২৪ সালের শুরুতে যে জাতীয় সংসদ নির্বাচন হবে, তাকে কেন্দ্র করে আওয়ামী লীগকে সু-সংগঠিত করার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী।
 
শুক্রবার (০৫ মে) দুপুরে জেলার সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের দামোদরদী ধনাগোদা নদীর ভাঙন এলাকা পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সুজিত রায় নন্দী বলেন, এ বছরের শেষে অথবা ২০২৪ সালের শুরুতে যে জাতীয় সংসদ নির্বাচন হবে, তাকে কেন্দ্র করে আওয়ামী লীগকে সু-সংগঠিত করার চেষ্টা করা হচ্ছে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যেখানেই সাংগঠনিক কোনো সমস্যা হচ্ছে সেখানেই আমরা সমাধান করছি। আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ থাকে তাহলে পৃথিবীর কোনো শক্তি নাই, যে চক্রান্ত ও ষড়যন্ত্র করে আওয়ামী লীগের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারে।

তিনি বলেন, বর্তমান গণতান্ত্রিক সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলোকিত বাংলাদেশকে যারা অন্ধকারে নিয়ে যাওয়ার গভীর ষড়যন্ত্র করছে, ওই শক্তির বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী লীগ সু-সংগঠিত। আমরা রাজনৈতিকভাবে তাদের চক্রান্ত ও ষড়যন্ত্র মোকাবিলা করছি। আমাদের সংগ্রাম অপরাজনীতি ও অশুভ শক্তির বিরুদ্ধে।

তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আজকে বাংলাদেশ বিশ্ব দরবারে রোল মডেল। বিশ্ববাসী আজকে বাংলাদেশকে সাম্প্রদায়িক সম্প্রীতির মডেল মনে করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন বিশ্ববাসীর কাছে মানবতা ও সভ্যতার প্রতীক। তিনি হচ্ছেন বিশ্ব মানবতার মা ও নেতা।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, আপনারা জানেন, আন্তর্জাতিক ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুখ্যাতি রয়েছে। তিনি আমেরিকা, জাপান ও যুক্তরাজ্য সফর করছেন। এটাতেও তিনি সফল। আর এতেই প্রমাণিত হয়, শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই। তার হাতেই বাংলাদেশ নিরাপদ।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, পানি উন্নয়ন বোর্ড চাঁদপুরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. সেলিম গাজী, উপ-বিভাগীয় প্রকৌশলী নকিব আল-হাসান, উপ-সহকারী প্রকৌশলী জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, মে ৫, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।