ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দিনাজপুর অভিমুখে রোডমার্চ করবে গণতন্ত্র মঞ্চ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, মে ১৭, ২০২৩
দিনাজপুর অভিমুখে রোডমার্চ করবে গণতন্ত্র মঞ্চ

ঢাকা:  ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে পদযাত্রা এবং ঢাকা থেকে দিনাজপুর অভিমুখে রোডমার্চ কর্মসূচি পালন করবে গণতন্ত্র মঞ্চ। বুধবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচার বিজয় নগর সংলগ্ন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে কর্মসূচি ঘোষণা করেছে জোটের নেতা সাইফুল হক।

ঘোষিত কর্মসূচি অনুযায়ী, আগামী ২৩ মে (মঙ্গলবার) ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে পদযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল সাড়ে ১০টায় জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে পদযাত্রা শুরু হয়ে বাহাদুর শাহ পার্কে গিয়ে শেষ হবে। ২৮ মে ঢাকা উত্তরের উদ্যোগে পদযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল সাড়ে ১০টায় মালিবাগ রেলগেট থেকে পদযাত্রা শুরু হয়ে বাড্ডায় গিয়ে শেষ হবে। এছাড়া আগামী ৪ থেকে ৬ জুন ঢাকা থেকে দিনাজপুর অভিমুখী রোড মার্চ অনুষ্ঠিত হবে। এ ব্যাপারে বিস্তারিত পরবর্তীতে অবহিত করা হবে বলে জানান বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, রাষ্ট্র সংস্কার আন্দোলনের সমন্বয়ক হাসনাত কাইয়ুম, জেএসডির সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, মে ১৭, ২০২৩
টিএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।