ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নাশকতার চেষ্টা করলে প্রতিহত করা হবে: শাজাহান খান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, মে ২০, ২০২৩

মাদারীপুর: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান এমপি বলেন, নির্বাচন সামনে রেখে নাশকতার চেষ্টা করা হলে আমরা ঐক্যবদ্ধভাবে তা প্রতিহত করবো।  

শনিবার (২০ মে) সকালে মাদারীপুরে বঙ্গবন্ধু ল’ কলেজের নতুন ভবন উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, সরকার সব সময় সতর্ক রয়েছে। জনগণের নিরাপত্তার জন্য আইনশৃঙ্খলা বাহিনী, আমাদের আওয়ামী লীগ, অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাসহ সকলেই তৎপর থাকবে।

শাজাহান খান বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী আছে বলেই দেশের উন্নয়নের কাজ সম্পূর্ণ হচ্ছে। এখনো অনেক উন্নয়ন কাজ চলমান রয়েছে।

মাদারীপুর জেলা প্রশাসক মো. মারুফুর রশিদ খানের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, মাদারীপুর পুলিশ সুপার মো. মাসুদ আলম, বঙ্গবন্ধু ল' কলেজের অধ্যক্ষ অ্যাডভোকেট রেজাউল করিমসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।  

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, মে ২০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।