ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

রাজনীতি

সমাবেশে যাওয়ার পথে বিএনপির ১২ নেতাকে কুপিয়ে জখম  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
সমাবেশে যাওয়ার পথে বিএনপির ১২ নেতাকে কুপিয়ে জখম  

ময়মনসিংহ: ঢাকায় সমাবেশে যাওয়ার পথে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা বিএনপি ও ছাত্রদলের ১২ নেতাকে কুপিয়েছে জখম করেছে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।  

আহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

   

বুধবার (১২ জুলাই) দুপুর ২টায় মমেক হাসপাতালে চিকিৎসাধীন টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মো. সাইফুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

এর আগে ভোর রাত ৩টার দিকে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার শিমলা বাজারের প্রধান সড়কে এ হামলার ঘটনা ঘটে।      

আহতরা হলেন- ধনবাড়ী উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মোহাব্বত (৪৫), উপজেলা ছাত্রদলের আহ্বায়ক শরীফ হোসেন (২৮), সদস্য সচিব সাইফুল ইসলাম (২৭), যুগ্ম আহ্বায়ক তারেক (২৬), সদস্য হাবিব মির্জা (৩১), বলিভদ্র ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম (২৭), বানিয়াজান ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জোবায়ের হোসেন অন্তর (২৫), মুসলী ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক স্বাধীন (২৬), ধোবাখালী ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম (২৩), যধুনাথপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সাইফুল ইসলাম সুমন (২৮), সাধারণ সম্পাদক মামুন খান (২৫), বিরতারা ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক সোহানুর রহমান (২৭)।

ধনবাড়ী উপজেলা বিএনপির সভাপতি প্রিন্সিপাল আজিজুর রহমান বাংলানিউজকে জানান, একটি মাইক্রোবাসে করে ধনবাড়ী থেকে ঢাকার সমাবেশে যাওয়ার উদ্দেশে বিএনপি ও ছাত্রদলের ১২ জন নেতা রওনা দেন। বিষয়টি জানতে পেরে গোপালপুর উপজেলার সিমলা বাজারের প্রধান সড়কে ব্রেঞ্চ ও বাঁশ ফেলে ব্যারিকেড দেন স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের একদল নেতাকর্মী।  

এ সময় তাদের বহনকারী মাইক্রোবাসটি ওই এলাকায় পৌঁছাতেই তারা তাদের গাড়ি ভাঙচুর করে সবাইকে কুপিয়ে জখম করে। এ সময় সবার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে সেখান থেকে স্থানীয়দের সহযোগিতায় আহতরা ধনবাড়ী উপজেলা হাসপাতালে গেলে চিকিৎসকরা তাদের মমেক হাসপাতালে রেফার্ড করেন।  

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।