ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আ. লীগ নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান শাজাহান খানের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
আ. লীগ নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান শাজাহান খানের আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি

মাদারীপুর: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি বলেছেন, সরকার উৎখাত করার জন্য বিএনপি ও অন্যরা যে সমস্ত কথাবার্তা বলেছেন সেজন্য সবাইকে সতর্ক ও চোখ কান খোলা রাখতে হবে এবং বিএনপি যাতে করে কোনো ধরনের নাশকতা সৃষ্টি করতে না পারে সেজন্য সবাইকে সজাগ থাকতে হবে।

বুধবার(১২ জুলাই) বিকেলে মাদারীপুর জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন প্রদত্ত অসচ্ছল ক্রীড়াবিদ ও ক্রীড়াসেবীদের এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে একথা বলেন তিনি।

এ সময় তিনি আরও বলেন, বিএনপি উত্থানই হলো বন্ধবন্ধুকে হত্যার মোটিভ। বিএনপির প্রতিষ্ঠাই হলো বঙ্গবন্ধুকে হত্যা করা। বিএনপি দুইবার ক্ষমতায় থাকতে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মেরেছে।

মাদারীপুরের জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খানের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. মাসুদ আলম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ওবায়দুর রহমান খান, চেম্বারের সভাপতি হাফিজুর রহমান খান, জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্র ও ক্রীড়াবিদসহ অন্যরা।  

অনুষ্ঠানে ২৫ জনকে ২৪ হাজার টাকা করে মোট ৬ লাখ টাকা প্রদান করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।