ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

অস্ত্র-জালটাকাসহ আটক ছাত্রলীগ নেতা সাময়িক বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, আগস্ট ২, ২০২৩
অস্ত্র-জালটাকাসহ আটক ছাত্রলীগ নেতা সাময়িক বহিষ্কার

মাদারীপুর: দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে মাদারীপুর জেলার কালকিনি উপজেলার রমজানপুর ইউনিয়ন শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. দুলাল হোসেন প্যাদাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।  

বুধবার (২ আগস্ট) দুপুরে কালকিনি উপজেলা ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান বাকামিন খান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহীন হোসেন এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

দুলাল হোসেন কালকিনি উপজেলার রমজানপুর এলাকার দক্ষিণ রমজানপুর গ্রামের হাফেজ প্যাদার ছেলে।

এদিকে মঙ্গলবার (১ আগস্ট) সকালে বরিশালের গৌরনদী থেকে দুটি পাইপগান, ১১০০টি ইয়াবা বড়ি ও ৫০ হাজার টাকার জাল নোটসহ তাকে আটক করে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।  

সংবাদ বিজ্ঞতিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ কালকিনি উপজেলা শাখার নির্বাহী কমিটির জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে দলীয় শৃঙ্খলা ভঙ্গের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ছাত্রলীগের রমজানপুর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদকের পদ থেকে মো. দুলাল হোসেন প্যাদাকে সাময়িক বহিষ্কার করা হলো।

কালকিনি উপজেলা ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান বাকামিন খান বলেন, দুলালকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। তার বিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্তে একটি কমিটি গঠন করা হবে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, আগস্ট ২, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।