ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ১৫ নেতাকর্মীকে অব্যাহতি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ১৫ নেতাকর্মীকে অব্যাহতি

সিলেট: সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ১৫ নেতাকর্মীকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। সেই সঙ্গে তাদের স্থায়ী বহিষ্কারের সুপারিশকেন্দ্রে পাঠানো হয়েছে।



মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু দণ্ডিত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে সামাজিক যোগাযোগমাধ্যম শোক প্রকাশ করে পোস্ট দেওয়ায় তাদের বিরুদ্ধে এই ব্যবস্থা নেওয়া হয়।

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত অব্যাহতিপত্রে সই করেন।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জেলা ছাত্রলীগের নয়জন, ছাতক ও জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগের দুইজন, তাহিরপুর উপজেলা ছাত্রলীগের তিনজন ও ইউনিয়ন ছাত্রলীগের একজনকে অব্যাহতি দেওয়া হয়েছে।

রোববার (২০ আগস্ট) রাতে সভাপতি ও সম্পাদকের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের শৃঙ্খলা ও নীতি আদর্শ পরিপন্থি কাজে জড়িত থাকায় নিজ নিজ সাংগঠনিক পদ থেকে তাদের অব্যাহতি দেওয়া হলো।

অব্যাহতিপ্রাপ্তরা হলেন— সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবু তাহের নীরব, সজীবুল করিম সাদ্দাম, আকসার ইবনে আজিজ পাঠান, ধর্মবিষয়ক সম্পাদক নূর মোহাম্মদ রুবেল, উপ তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক ফখরুল হাসান, জেনিস উপ-কৃষিবিষয়ক সম্পাদক মাহিন আহমেদ লোকমান, উপ-বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক রবিউল আওয়াল, সহ-সম্পাদক রিফাতুল হাসান হৃদয়, সদস্য এম এ মোক্তাদির আহমেদ।

ছাতক উপজেলা ছাত্রলীগ যুগ্ম আহ্বায়ক শিপলু আহমেদ, জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগ সদস্য কাশেম পারভেজ জয়, তাহিরপুর উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি মোজাম্মিল হক, যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফর রহমান সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মোস্তফা ও দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফসার হাসান মুন্না।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।