ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি নেতা নিহত হওয়ার ঘটনায় জেলা আ.লীগের সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
বিএনপি নেতা নিহত হওয়ার ঘটনায় জেলা আ.লীগের সংবাদ সম্মেলন

মাগুরা: মাগুরার মহম্মদপুর উপজেলায় রাজাপুর ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি পদে দায়িত্ব থাকা আবু তোয়েব মোল্যা প্রতিপক্ষের হামলায় নিহতের ঘটনায় বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভির মিথ্যা বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে মাগুরা জেলা আওয়ামী লীগ।

বুধবার (২৩ আগস্ট) সকালে জামরুতলায় জেলা আ.লীগের দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

জেলা আ.লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তার সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন- মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরনে শিকদার, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক পঙ্জ কুন্ড, মহম্মদপুর উপজেলা আ.লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল মান্নান।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, রাজাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রাজা মিয়ার ফেসবুকে একটি পোস্ট করাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় তোয়েবকে দেশীয় অস্ত্র রাম দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা নিউল্যাব হাসপাতালে তার মৃত্যু হয়।

সংবাদ সম্মেলনে মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বলেন, বিএনপি নেতা তোয়েব হত্যাকাণ্ডের ঘটনায় জেলা আ.লীগের কোনো সংশ্লিষ্টতা নেই। বিএনপি যুগ্ম মহাসচিব রহুল কবীর রিজভী যে সংবাদ সম্মেলন করেছেন তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। তার এই সংবাদ সম্মেলনকে প্রতিবাদ ও নিন্দা জানাই।

এরআগে রোববার (২০ আগস্ট) রাত ৯টার সময় উপজেলা নাওভাঙ্গা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।  

নিহত তোয়েব নাওভাঙ্গা গ্রামের আবুল কালাম মাস্টারের ছেলে।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।