ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সাঈদীকে নিয়ে স্ট্যাটাস, কিশোরগঞ্জে ছাত্রলীগের ৭ নেতাকে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৩
সাঈদীকে নিয়ে স্ট্যাটাস, কিশোরগঞ্জে ছাত্রলীগের ৭ নেতাকে অব্যাহতি

কিশোরগঞ্জ: জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসেন সাঈদীর মৃত্যু নিয়ে ফেসবুকে স্ট্যাটাস ও ছবি পোস্ট করায় কিশোরগঞ্জে ছাত্রলীগের ৭ নেতাকে অব্যাহতি দিয়েছে জেলা ছাত্রলীগ।

শুক্রবার (২৫ আগস্ট) সন্ধ্যায় কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মো. আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উমান খানের যৌথ স্বাক্ষরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

অব্যাহতি পাওয়া ছাত্রলীগ নেতারা হলেন-কিশোরগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সহ-সভাপতি দেলোয়ার হোসেন ভূঁইয়া রাজু, রাকিব চৌধুরী ও ওয়াসিম খান এবং যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাহিদ হাসান, পাকুন্দিয়া উপজেলার চরফরাদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. সাদ্দাম হোসেন, একই উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. নাছির ও একই উপজেলার বুরুদিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাকিব আল হাসান (ডেবিড রাকিব)।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ছাত্রলীগ সংগঠনের নীতি-আদর্শ ভুলে নৈতিক অবক্ষয় কার্যকলাপে জড়িতদের কোনো স্থান নেই। সম্প্রতি সময়ে নীতি-আদর্শ সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে সাতজনকে স্ব স্ব সাংগঠনিক পদ থেকে অব্যাহতি দেওয়া হলো।  

সেই সঙ্গে তাদের স্থায়ী বহিষ্কারের জন্য ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের কাছে সুপারিশ করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৩
এসএএইচ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।