ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩
লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি আহ্বায়ক মামুনুর রশিদ বাবলু ও সদস্যসচিব তাজু ভূঁইয়া

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের ১৭ সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে কাজী মামুনুর রশিদ বাবলুকে আহ্বায়ক ও তাজু ভূঁইয়াকে সদস্যসচিব মনোনীত করা হয়েছে।

বুধবার (৬ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল ও সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।  

আহ্বায়ক বাবলু চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও সদস্য সচিব তাজু চন্দ্রগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক।  

কমিটির অন্যরা হলেন- সদস্য নুর আলম বাবলু, ফারুক হোসেন মোল্লা, ইসমাইল হোসেন, সালাউদ্দিন টিটু, আবু তাহের, এম এ সামাদ, কাজী দেলোয়ার, শিমুল হোসেন, নাদিম মাহমুদ অন্তর, সিয়াম সিকদার, মো. নাজিম উদ্দিন, শাহাদাত হোসেন, দিদার হোসেন বাবলু, মিরাজ হোসেন ও সাইফুল ইসলাম রাজন।  

দলীয় সূত্র জানায়, আগামী ১৭ সেপ্টেম্বর চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। এ সম্মেলনকে সফল করতে ১৭ সদস্য বিশিষ্ট প্রস্তুতি কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

নতুন কমিটির আহ্বায়ক কাজী মামুনুর রশীদ বাবলু বলেন, চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগকে স্মার্ট সংগঠন হিসেবে গড়ে তোলা হবে। সাবেক ছাত্রলীগ নেতাদের ঠিকানা হবে স্বেচ্ছাসেবক লীগ।  

লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলাল হোসেন বলেন, কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সংগঠনকে গতিশীল করতে চন্দ্রগঞ্জ থানায় সম্মেলনের লক্ষ্যে এ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। নির্দিষ্ট সময়ে সম্মেলনের আয়োজন করা হবে।

বাংলাদেশ সময়: ১১০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।