ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মাগুরায় আগ্নেয়াস্ত্র নিয়ে মহড়া দেওয়া যুবককে চেনে না কোনো দল!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩
মাগুরায় আগ্নেয়াস্ত্র নিয়ে মহড়া দেওয়া যুবককে চেনে না কোনো দল!

মাগুরা: হঠাৎ রাজনৈতিক ইস্যুতে উত্তপ্ত হয়ে উঠেছে পুরো মাগুরা জেলা।  

সম্প্রতি স্বেচ্ছাসেবক দল ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে আর এরই মধ্যে আগ্নেয়াস্ত্র হাতে মহড়া দিতে দেখা যায় এক যুবককে।

তবে ওই যুবককে ঠিক চিনতে পারছে না রাজনৈতিক দুটি বড় দলের নেতাকর্মীরা।  

শহরের চৌরঙ্গির মোড়ে দুই দলের মধ্য সংঘর্ষের ঘটনায় ইট পাটকেল এবং ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এর মধ্যে অস্ত্র হাতে এক যুবকের ছবি ভাইরাল হলে নজরে আসে পুলিশের। পুলিশ বলছে, এ যুবককে এখনো চেনা যায়নি। তবে আটক করার চেষ্টা চলছে।

বুধবার (৬ সেপ্টেম্বর) মাগুরায় স্বেচ্ছাসেবক দল ও ছাত্রলীগের সংঘর্ষ চলাকালে অস্ত্র হাতে এক যুবক দাঁড়িয়ে আছেন-এমন একটি ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।
বিএনপির নেতৃবৃন্দ ওই যুবককে ছাত্রলীগের কর্মী বলে অভিযোগ করলেও ছাত্রলীগের পক্ষ থেকে যুবকের কোনো পরিচয় তারা জানে না বলে দাবি করেছে।  

প্রতক্ষদর্শীরা জানান, বুধবার দুপুরে মাগুরা শহরের চৌরঙ্গী মোড়ে পাল্টাপাল্টি মিছিল থেকে উত্তেজনা তৈরি হয়। এসময় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। একপর্যায়ে একটি বিস্ফোরণের শব্দও শোনা যায়। এসময় এক যুবককে অস্ত্র হাতে দেখা গেছে। তবে ওই যুবকের নাম পরিচয় কেউ জানেন না।

বৃহস্পতিবার এ বিষয়ে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সেকেন্দার আলী বলেন, ছবিটি আমাদের নজরে এসেছে। ওই যুবকের পরিচয় নিশ্চিত হওয়ার চেষ্টা করছি। পরিচয় জানতে পারলেই ধরে ফেলব। তবে এ বিষয়ে এখনো কোনো মামলা হয়নি।

জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গোলাম জাহিদ অভিযোগ করেন, ছাত্রলীগ নেতার অস্ত্র হাতে ছবি ভাইরাল হলেও পুলিশ এ ব্যাপারে নিরব।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাহিদ খান বলেন, এ ছবিটি কার, তা স্পষ্ট নয়। আমাদের দলের কোনো নেতা বা কর্মীর হলে বলতে পারতাম।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।