ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

জি এম কাদের সরকার প্রধান হলে মানুষ নিরাপদ থাকবে: ছাত্রসমাজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৩
জি এম কাদের সরকার প্রধান হলে মানুষ নিরাপদ থাকবে: ছাত্রসমাজ

ঢাকা: জাতীয় ছাত্র সমাজের সভাপতি আল মামুন বলেছেন, জি এম কাদের সরকার প্রধান হলে দেশের সাধারণ মানুষ নিরাপদ থাকবে।

রোববার জামালপুর শহরে জাতীয় পার্টির ছাত্র সংগঠন জাতীয় ছাত্র সমাজের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

জাতীয় ছাত্র সমাজ জামালপুর জেলার আহ্বায়ক শেফায়েত খান সুপ্তর সভাপতিত্বে সদস্য সচিব কাজী আকাশের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ছাত্র সমাজের সভাপতি মো. আল মামুন।

আল মামুন বলেন, হুসেইন মুহাম্মদ এরশাদ বাংলাদেশে যে উন্নয়ন করেছিলেন সে নামফলক পরিবর্তন করে নতুন নামফলক বসিয়ে ইতিহাস বিকৃত করা হচ্ছে।  

তিনি বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের একজন সৎ নেতা। তিনি সাধারণ মানুষের অধিকার নিয়ে কথা বলেন। যোগ্য নেতাকে সরকার প্রধান করলে সকল দলের সবাই ও সাধারণ মানুষ নিরাপদে থাকবে।  

এ সময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির জামালপুর জেলার সাধারণ সম্পাদক জাকির হোসেন খান, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র সমাজ কেন্দ্রীয় সহ সভাপতি এস এম সারোয়ার, যুগ্ম সাধারণ সম্পাদক আমান উল্লাহ, ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক রিগানসহ স্থানীয় নেতাকর্মীরা।  

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৩
টিএ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।