ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

দেশের মানুষ বিএনপি-জামায়াতকে আর চায় না: লাবু চৌধুরী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
দেশের মানুষ বিএনপি-জামায়াতকে আর চায় না: লাবু চৌধুরী 

ফরিদপুর: ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য ও সাবেক সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর কনিষ্ঠ পুত্র শাহদাব আকবর লাবু চৌধুরী বলেছেন, দেশের মানুষ বিএনপি-জামায়াতকে আর চায় না। ষড়যন্ত্র করে রাজনৈতিক ফায়দা হাসিল করা যায়, কিন্তু নৌকার জয় আর ঠেকানো যাবে না।

তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত -ইনশাল্লাহ।

রোববার (১৭ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে জেলার সালথায় জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

লাবু চৌধুরী এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। এই উন্নয়ন আজ সারা বিশ্ব প্রশংসা করছে। শুধুমাত্র গুটি কয়েক রাজনৈতিক ব্যক্তির তা সহ্য হচ্ছে না। তাই তারা দেশের উন্নয়ন, গণতন্ত্র ও সুশাসনের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে মেতে ওঠেছে।

সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনিছুর রহমান বালীর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর।  

এছাড়া এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়া, সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, সালথা প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা কৃষক লীগের সভাপতি সেলিম মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, গট্টি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু, প্রবীণ আওয়ামী লীগ নেতা ইনামুল হোসেন তারা মিয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।