ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

রাজনীতি

অসম্ভবকে সম্ভব করেন শেখ হাসিনা: সুজিত নন্দী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
অসম্ভবকে সম্ভব করেন শেখ হাসিনা: সুজিত নন্দী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মবার্ষিকী উপলক্ষে অসহায়দের নিয়ে কেক কাটা হয়

চাঁদপুর: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, শেখ হাসিনার বিশ্বের কাছে মানবতার প্রতীক। শেখ হাসিনার জন্য আমরা গর্বিত।

যিনি অসম্ভবকে সম্ভব করেন তিনি হচ্ছেন শেখ হাসিনা। পদ্মা সেতু তৈরি করে তিনি বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন। সারা দেশে এক অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। প্রধানমন্ত্রী চাঁদপুরবাসীর সঙ্গে দেওয়া কথাও রেখেছেন। নদী ভাঙন থেকে রক্ষা করতে তিনি কয়েকদিন আগেও প্রকল্প অনুমোদন দিয়েছেন।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকালে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানে অসহায়দের মাঝে সেলাই মেশিন বিতরণ ও কেক কাটা হয়।  

সভায় সুজিত নন্দী বলেন, বঙ্গবন্ধু ধন্য পিতা, আর শেখ হাসিনা হচ্ছেন ধন্য কন্যা। বঙ্গবন্ধুর বিকল্প বঙ্গবন্ধুই ছিলেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার আধুনিক রূপ হয়েছে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে। ডিজিটাল বাংলাদেশের পর এখন স্মার্ট বাংলাদেশ হবে তারই নেতৃত্বে।

চাঁদপুরে জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য দেন সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

আরো বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সন্তোষ দাস, যুগ্ম-সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন্দ,  অ্যাড. জহিরুল ইসলাম, যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালাউদ্দিন বাবর, মহিলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রেবেকা সুলতানা, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ওহিদুর রহমান ওহিদ, ছাত্রলীগের সহ-সভাপতি মো. মুন্না ও সদর থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শেখ শরীফ প্রমুখ।

এরপর সন্ধ্যায় শহরের বাবুরহাট এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে সরকারি শিশু পরিবারে এতিম শিশুদের নিয়ে কেক কাটেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দীসহ অতিথিরা।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।