ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

মঞ্চে বক্তব্য দিতে গিয়ে জ্ঞান হারালেন জাকের পার্টির চেয়ারম্যান 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
মঞ্চে বক্তব্য দিতে গিয়ে জ্ঞান হারালেন জাকের পার্টির চেয়ারম্যান 

ফরিদপুর: ফরিদপুরে সম্মেলনের মঞ্চে বক্তব্য দেওয়ার সময় হঠাৎ অসুস্থ হয়ে জ্ঞান হারালেন জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সাল। এ সময় তাকে নেতাকর্মীরা মঞ্চ থেকে নামিয়ে পাশের বাইশরশি স্পিনিং মিলের বিশ্রাম কক্ষে নেন, পরে সেখানে তার প্রাথমিক চিকিৎসাসেবার ব্যবস্থা করা হয়।

 

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে জেলার সদরপুরের আটরশি বাইশরশি স্পিনিং মিলের মাঠে স্থাপিত সম্মেলন মঞ্চে এ ঘটনা ঘটে।  

এ ঘটনার পর উপস্থিত কর্মী সমর্থক ও সাধারণ জাতিদের মাঝে এক কান্নায় ভেঙে পড়েন।  

সর্বশেষ প্রাপ্ত খবর অনুযায়ী বর্তমানে মোস্তফা আমির ফয়সালকে ২২ শফি স্পিনিং মিলের বিশ্রাম কক্ষে নিয়ে ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে।  

জাকের পার্টির চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি শামীম হায়দার জানান, একজন চিকিৎসক মোস্তফা ফয়সালের শারীরিক অবস্থা পরীক্ষা-নিরীক্ষা করছেন। অবস্থা বিবেচনা করে তাকে প্রয়োজন হলে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হবে।

সংশ্লিষ্টরা জানান, জাকের পার্টির ৩৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সদরপুরের বাইশরশি স্পিনিং মিলের মাঠে কর্মী সম্মেলনের আয়োজন করা হয়। এতে প্রধান ও একমাত্র বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমির ফয়সাল। দুপুর ১২টার দিকে তিনি স্পিনিং মিল থেকে একটি গাড়িযোগে পাশের মাঠের মঞ্চে আগমন করার পর জাতীয় সংগীত ও ধর্মীয় নাথ পরিবেশনের মাধ্যমে সম্মেলনের কার্যক্রম শুরু হয়। দুপুর ১২টা ১৮ মিনিটের দিকে আমির হোসেন বক্তব্য শুরু করেন। প্রায় আধা ঘণ্টা বক্তব্য দেওয়ার পর মোস্তফা আমির ফয়সাল বক্তব্য দেওয়ার মাঝেই অসুস্থ হয়ে পড়েন। এ সময় আশেপাশের নেতাকর্মীরা তাকে ধরে পাশের সোফা এনে বসিয়ে বাতাস করতে থাকেন। তবে দু’এক মিনিটের মধ্যে তার অবস্থার আরও অবনতি হলে তিনি জ্ঞান হারান। এ সময় তাকে পাঁজাকোলা করে মঞ্চ থেকে নামিয়ে গাড়িতে উঠিয়ে স্পিনিং মিলের বিশ্রাম কক্ষে নিয়ে যাওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।