ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

দেশকে সবার উপরে স্থান দিতে হবে: জাকের পার্টির মহাসচিব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
দেশকে সবার উপরে স্থান দিতে হবে: জাকের পার্টির মহাসচিব

ঢাকা: জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার বলেছেন, দেশপ্রেমিক সব রাজনৈতিক দলগুলোকে দায়িত্বশীল ভূমিকা নিতে হবে। দেশকে সবার উপরে স্থান দিতে হবে।

আঞ্চলিক আন্তর্জাতিক পরিস্থিতির প্রেক্ষাপটে এবারের জাতীয় সংসদ নির্বাচনের গুরুত্ব ব্যাপক। সংসদীয় গণতন্ত্রের প্রাতিষ্ঠানিক ভিত মজবুত ও দৃঢ় করা ছাড়া সংকট উত্তরণের আর বিকল্প নেই।

বোরবার (২২ অক্টোবর) রাতে নারায়ণগঞ্জ - ৩ আসনে জাকের পার্টির নির্বাচনী কাউন্সিলে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।  

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে স্থানীয় একটি মিলনায়তনে  অনুষ্ঠিত কাউন্সিলে স্থানীয়  জাকের পার্টি ও সহযোগী সংগঠন, মহিলা ফ্রন্ট ও ছাত্রী ফ্রন্টের বিপুল সংখ্যক নেতা, নেত্রী, শুভানুধ্যায়ীসহ গণ্যমান্য ব্যক্তিরা  উপস্থিত ছিলেন।
এর আগে এদিন সকালে নারায়ণগঞ্জ -১ এবং দুপুরে নারায়ণগঞ্জ -২ আসনের বর্ণাঢ্য কাউন্সিল অনুষ্ঠিত হয়।  
সোনারগাঁওয়ে জনাকীর্ণ কাউন্সিলে জাকের পার্টির মহাসচিব বলেন,  একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, বিতর্কমুক্ত, সর্বাধিক গ্রহণযোগ্য ও উৎসবমুখর নির্বাচন অপরিহার্য। যে চ্যালেঞ্জ দেশের সামনে, যে চ্যালেঞ্জ ১৮ কোটি মানুষের মধ্যে, তা মোকাবিলায় ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি। বিভক্তি নয়, ঐক্যই এখন মুক্তির পথ।
শামীম হায়দার আগামী ২৭ অক্টোবর দেশব্যাপী জেলা ও মহানগরে জাকের পার্টির ইসলামী জনসভা কর্মসূচি সর্বাত্মক সফল করার আহ্বান জানান।  

কাউন্সিলে অন্যদের মধ্যে বক্তব্য দেন, জাকের পার্টির অতিরিক্ত মহাসচিব মুরাদ হোসেন জামাল, কেন্দ্রীয় নেতা মুফতী শরীফুল ইসলাম সাঈফী, দেলোয়ার হোসেন, নজরুল ইসলাম, মোর্শেদ হাসান জামাল, কৃষক মহীউদ্দীন ফকির, মুফতী কাউসার আহমেদ চাদপুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।