ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

রাজনীতি

সমাবেশস্থলে আসতে শুরু করেছেন আ. লীগের কেন্দ্রীয় নেতারা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
সমাবেশস্থলে আসতে শুরু করেছেন আ. লীগের কেন্দ্রীয় নেতারা

ঢাকা: আওয়ামী লীগের শান্তি ও উন্নয়নের সমাবেশ যোগ দিতে দলের নেতাকর্মীরা সমাবেশের স্থলে আসতে শুরু করেছেন।  

শনিবার (২৮ অক্টোবর) রাজধানীর বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা এসে বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে সমবেত হচ্ছেন ।

এছাড়া দলের কেন্দ্রীয় নেতারা আসতে শুরু করেছেন। আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেজবাউল হক সাচ্চু উপস্থিত হয়েছেন।

আওয়ামী লীগ সরকারের পদত্যাগ এবং নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচনের এক দফা দাবিতে আন্দোলনরত বিএনপি  শনিবার ২৮ অক্টোবর রাজধানীতে মহাসমাবেশ করছে ৷ এই কর্মসূচির মাধ্যমে সরকারকে দাবি মেনে নিতে বাধ্য করতে রাজধানীতে বিশৃঙ্খলা ও ধ্বংসাত্মক কর্মকাণ্ড চালানোর প্রস্তুতি নিয়েছে বলে আওয়ামী লীগের নীতিনির্ধারণী পর্যায়ের নেতারা আশঙ্কা করছেন ৷ তবে এই পরিস্থিতি প্রতিহত করতে সরকারের আইনশৃঙ্খলা বাহিনী ও আওয়ামী লীগ ব্যাপক প্রস্তুতি নিয়ে মাঠে নেমেছে ৷ 

এরই অংশ হিসেবে রাজধানী বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগও সমাবেশ করছে এবং সবচেয়ে বড় ধরনের জনসমাগম ঘটানোর ঘোষণা দিয়েছে তারা।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩ 
এসকে/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।