ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘শান্তিপূর্ণ সমাবেশে গুলি করে মানুষের অধিকার কেড়ে নিয়েছে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
‘শান্তিপূর্ণ সমাবেশে গুলি করে মানুষের অধিকার কেড়ে নিয়েছে’

ঢাকা: আওয়ামী লীগ সরকার বিএনপির শান্তিপূর্ণ সমাবেশে গুলি করে মানুষের সাংবিধানিক ও রাজনৈতিক অধিকার কেড়ে নিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।  

শনিবার (২৮ অক্টোবর) নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত মহাসমাবেশ চলাকালে পাশে নাইটিঙ্গেল মোড়ে গোলাগুলি হয়।

সেই শব্দ শুনে তিনি এ মন্তব্য করেন।  

আমীর খসরু বলেন, এই দেখুন তারা গোলাগুলি করছেন। আজকে শান্তিপূর্ণ সমাবেশে গোলাগুলি করে, গ্রেপ্তার করে মানুষের সাংবিধানিক অধিকার এবং রাজনৈতিক অধিকার তারা কেড়ে নিয়েছে। এরা কারা, এরা ভোট চোরদের অংশীদার।  এই ভোট চোরদের ছাড় দেওয়া যাবে না। এই ভোট চোরদের ধরতে হবে।  আজকে গোলাগুলি করে, মানুষ খুন করে, মিথ্যা মামলা দিয়ে এই ভোট চোররা রেহাই পাবে না।  

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মহাসমাবেশে  সভাপতিত্ব করেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। সঞ্চালনা করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব লিটন মাহমুদ।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্যরা ও জাতীয় নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
ইএসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।