ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ফেনীতে হরতালে মাঠে নেই বিএনপি, আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
ফেনীতে হরতালে মাঠে নেই বিএনপি, আটক ৩

ফেনী: রাজধানীসহ সারাদেশে রোববার (২৯ অক্টোবর) সকাল-সন্ধ্যা বিএনপি-জামায়াত ও সমমনা দলগুলোর ডাকা হরতাল চলছে।  ফেনীতে সকাল থেকে আন্তঃজেলা ও দূরপাল্লার কোনো পরিবহন ছেড়ে যায়নি।

এতে চরম দুর্ভোগে পড়েছে সাধারণ মানুষ। ফেনীতে হরতালের সমর্থনে বিএনপি নেতাকর্মীরা মাঠে না থাকলেও আশঙ্কায় বন্ধ রয়েছে দোকানপাট।

ফেনীতে বিভিন্ন এলাকায় সতর্ক অবস্থায় রয়েছেন পুলিশ সদস্যরা। জেলার বিভিন্ন এলাকায় দুই/একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও বড় ধরনের কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। এর মধ্যে ফেনীর সদরের বিরলী থেকে সাকিব ও ছাগলনাইয়ায় গাড়ি ভাঙচুরের অভিযোগে জাকির এবং আরিফ নামের দুইজনকে আটক করেছে পুলিশ।  

ফেনীতে পুলিশের পাশাপাশি আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালন করছেন ব্যাটালিয়ন আনসার সদস্যরা। ফেনী শহরে দোকানপাট খুলতে ব্যবসায়ীদের উৎসাহিত করছে জেলা পুলিশ।  

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমা মারমা জানান, আমরা আইনশৃঙ্খলা রক্ষায় সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছি। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ রায় বলেন, পিকেটিংয়ের অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। এখন পর্যন্ত তাদের রাজনৈতিক পরিচয় পাওয়া যায়নি। এ বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ চলছে।  

ফেনী সদর উপজেলার বিরলী থেকে একজন আটক হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সহিদুল ইসলাম চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।