ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বগুড়ায় কুরিয়ার সার্ভিসের গাড়িতে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
বগুড়ায় কুরিয়ার সার্ভিসের গাড়িতে আগুন

বগুড়া: বগুড়া সদর উপজেলায় এ জে আর কুরিয়ার সার্ভিসের গাড়িতে আগুন লাগিয়ে দিয়েছে অবরোধকারীরা।

বিএনপি-জামায়াতের ডাকা তিনদিনের অবরোধের প্রথম দিন মঙ্গলবার (৩১ অক্টোবর) বিকেল পৌনে ৩টার দিকে উপজেলার বাঘোপাড়ায় ঢাকা-রংপুর মহাসড়কে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বগুড়া থেকে  এ জে আর পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান রংপুরে যাচ্ছিল। পথে বাঘোপাড়ায় অবরোধকারীরা গাড়িতে আগুন লাগিয়ে দেয়। এতে গাড়ির সামনের অংশ পুড়ে যায়। খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নেভায়।

এ জে আর কুরিয়ার সার্ভিস বগুড়ার জোনাল ম্যানেজার আফছার উদ্দিন বলেন, অবরোধকারীদের দেওয়া আগুনে আমাদের অন্তত দুই কোটি টাকার মালামাল পুড়ে গেছে। সেখানে গ্রাহকদের মোবাইল ফোন, ল্যাপটপসহ অনেক গুরুত্বপূর্ণ মালামাল ছিল।

বগুড়া জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নেভায়।

ঢাকায় গত ২৮ অক্টোবরের মহাসমাবেশে হামলা, নেতাকর্মীদের হত্যা, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ আন্দোলনরত বিভিন্ন দলের সহস্রাধিক নেতাকর্মীকে গ্রেপ্তার, বাড়ি বাড়ি তল্লাশি, হয়রানি ও নির্যাতনের প্রতিবাদে এবং এক দফা দাবি আদায়ের লক্ষ্যে’ ৩১ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত দেশব্যাপী সর্বাত্মক অবরোধ কর্মসূচি ডেকেছে বিএনপি। তাদের পাশাপাশি জামায়াতে ইসলামী, গণতন্ত্র মঞ্চ, ১২ দলীয় জোট, জাতীয়তাবাদী সমমনা জোট, এলডিপি, এবি পার্টিসহ কয়েকটি দল-জোটও এ অবরোধ কর্মসূচি ঘোষণা বা সমর্থন দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
কেইউএ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।