ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপি-জামায়াতের নাশকতা রোধে রূপগঞ্জে আ.লীগের শান্তি সমাবেশ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, নভেম্বর ১, ২০২৩
বিএনপি-জামায়াতের নাশকতা রোধে রূপগঞ্জে আ.লীগের শান্তি সমাবেশ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): বিএনপির ডাকা অবৈধ অবরোধের নামে নাশকতা আর অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে রূপগঞ্জের রাস্তাঘাট পাহারা দিচ্ছে উপজেলা আওয়ামী লীগ।

বুধবার (০১ নভেম্বর) সকালে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আসন্ন সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী শাহজাহান ভূঁইয়ার নেতৃত্বে ঢাকা বাইপাস সড়কে এই শান্তি সমাবেশ করেন তারা।

সেখানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি খন্দকার আবুল বাশার টুকু, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর, আওয়ামী লীগ নেতা মসিউর রহমান তারেক, ওবায়দুল মজিদ জুয়েল, ডা. ফয়সাল, কামাল হোসেন কমল, নবী হোসেন, আব্দুল মান্নান, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকন, যুবলীগ নেতা রবিউল ইসলাম, নবিউর হাসান শান্ত, রিটন প্রধান, ইঞ্জিনিয়ার হাফেজ খালেদ হোসেন, কাউসার আহমেদ, হাবিবুল্লাহ প্রমুখ।

শান্তি সমাবেশে বক্তারা বলেন, বিএনপির ডাকা টানা তিনদিনের অবরোধ কর্মসূচিতে যে কোনো ধরনের নাশকতা প্রতিহত করতে মাঠে থাকছে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। বিএনপি যে অবরোধ কর্মসূচির ডাক দিয়েছে তা সম্পূর্ণ অবৈধ এবং অগণতান্ত্রিক। তারা এই কর্মসূচি পালনের নামে যানবাহন ভাঙচুর আর অগ্নিসন্ত্রাস শুরু করেছেন। এই অগ্নি সন্ত্রাসীদের প্রতিহত করতে তারা রাতদিন জেগে রাস্তা পাহারা দিচ্ছেন। কেউ যদি কর্মসূচির নামে নাশকতা সৃষ্টির চেষ্টা করে, তাহলে তার সমুচিত জবাব দেওয়া হবে বলেও হুঁশিয়ারি দেন তারা।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ