ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

রাজনীতি

আ. লীগের মনোনয়ন ফরমের দাম বেড়ে ৫০ হাজার টাকা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
আ. লীগের মনোনয়ন ফরমের দাম বেড়ে ৫০ হাজার টাকা

ঢাকা: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরমের দাম ৩০ হাজার টাকা থেকে বাড়িয়ে ৫০ হাজার টাকা করা হয়েছে।

একাদশ নির্বাচনে এ মনোনয়ন ফরমের দাম ছিল ৩০ হাজার টাকা।

২০ হাজার টাকা বাড়িয়ে এবার ৫০ হাজার টাকা করা হয়েছে বলে জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার (৫ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ওবায়দুল কাদের এ তথ্য জানান। এ সময় তিনি নির্বাচন নিয়ে দলের দাপ্তরিক প্রস্তুতির কথাও তুলে ধরেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আগামী নির্বাচনে আটটি বুথে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করা ও জমা দেওয়া যাবে। মনোনয়ন ফরমের মূল্য ৫০ হাজার টাকা করা হয়েছে। এবার কেউ অনলাইনে মনোনয়নপত্র সংগ্রহ করতে চাইলে করতে পারবেন। কবে থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে, সেটা পরে জানাব।

তিনি বলেন, বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি করা হবে এবং এখানে জমা নেওয়া হবে। আমরা প্রস্তুতি শুরু করেছি। আবার কেউ যদি অনলাইনে মনোনয়নপত্র সংগ্রহ করতে চান, সেটারও সুযোগ আছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
এসকে/আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।