ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

উন্নয়ন অভিযাত্রায় মেট্রোরেল নতুন দিগন্তের সূচনা করেছে: মেনন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
উন্নয়ন অভিযাত্রায় মেট্রোরেল নতুন দিগন্তের সূচনা করেছে: মেনন

ঢাকা: সরকারের উন্নয়ন অভিযাত্রায় মেট্রোরেল নতুন দিগন্তের সূচনা করেছে বলে উল্লেখ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং সংসদ সদস্য কমরেড রাশেদ খান মেনন।

সোমবার (৬ নভেম্বর) সকালে মেট্রোরেলে চড়ে মাত্র ৮ মিনিটে ফার্মগেট স্টেশন থেকে সচিবালয় স্টেশনে এসে পৌঁছালে মেট্রোরেল ভ্রমণের অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাওয়া হলো তার প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে তিনি একথা বলেন।

রাশেদ খান মেনন বলেন, মেট্রোরেল চালু হওয়ায় ঢাকা মহানগরে যোগাযোগ ও পরিবহন ব্যবস্থায় এক নতুন দিগন্তের সূচনা হয়েছে। এতে জনসাধারণ সহজে কম সময়ে ঢাকার মহানগরের উত্তর প্রান্ত থেকে দক্ষিণ প্রান্তে আসা-যাওয়া করতে পারবেন। দেশের যোগাযোগ ও উন্নয়ন প্রক্রিয়ায় এটি একটি মহতি উদ্যোগ।

তিনি আরও বলেন, এ সরকারের আমলে যেসব উন্নয়ন কর্মকাণ্ড সম্পন্ন হয়েছে মেট্রোরেল তার সঙ্গে একটি নতুন ধারার সংযোজন করেছে। জনগণ এর সুফল ভোগ করবেন।

সংক্ষিপ্ত রেল ভ্রমণে তার সহযাত্রী ছিলেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য কমরেড মাহমুদুল হাসান মানিক, আলী আহমেদ এনামুল হক এমরান ও পার্টি ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক সাদাকাত হোসেন খান বাবুল।

বাংলাদেশ সচিবালয় গেটে তাকে ফুল দিয়ে স্বাগত জানায় ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগর দক্ষিণের নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সদস্য কমরেড দীপঙ্কর সাহা দীপু, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসাইন, মোস্তফা আলমগীর রতন, কেন্দ্রীয় নেতা ও মহানগর দক্ষিণের আহ্বায়ক কিশোর রায়, কাজী আনোয়ারুল ইসলাম টিপু, মুর্শিদা আখতার নাহার, কাজী মাহমুদুল হক সেনা, জাহাঙ্গীর আলম ফজলু, শিউলি সিকদার, তাপস কুমার রায়, ওমর ফারুক সুমন, ছাত্রনেতা নুর নীরব, নজরুল ইসলাম ও মানিক হাওলাদার।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
আরকেআর/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।