ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহে ২৪ ঘণ্টায় বিএনপির ২৭ নেতাকর্মী গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
ময়মনসিংহে ২৪ ঘণ্টায় বিএনপির ২৭ নেতাকর্মী গ্রেপ্তার

ময়মনসিংহ: গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে বিএনপি ও অঙ্গ সংগঠনের ২৭ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ। বিশেষ ক্ষমতা, বিস্ফোরকসহ সংশ্লিষ্ট মামলায় তাদের গ্রেপ্তার করা হয়।

সোমবার (৬ নভেম্বর) বিকেলে গ্রেপ্তারকৃত বিএনপি নেতাকর্মীদের সংশ্লিষ্ট মামলায় ময়মনসিংহ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা (ওসি) পৃথকভাবে বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার হওয়ার তথ্য নিশ্চিত করেছেন।  

এর মধ্যে কোতোয়ালি মডেল থানা পুলিশ নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫ বিএনপি নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি জানান, গ্রেপ্তারকৃতরা বিস্ফোরক মামলার সন্দেহভাজন আসামি। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।    

তারা হলেন- উত্তর জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন (৩৬), স্বেচ্ছাসেবকদল নেতা আরমানুর রহমান রুমান (৩৭), বিএনপি কর্মী শহিদ আনোয়ারুল ইসলাম উজ্জ্বল (৫২), আলাল মিয়া (৪৫) ও  মো. রাজু (২৭)।

এছাড়াও জেলার ফুলপুরে ৫, ঈশ্বরগঞ্জে ২, নান্দাইলে ১, তারাকান্দায় ৭, ভালুকায় ৪, মুক্তাগাছায় ২, ফুলবাড়ীয়ায় ১, হালুয়াঘাটে ১ এবং ধোবাউড়ায় ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা সবাই বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং বিশেষ ক্ষমতা, বিস্ফোরকসহ সংশ্লিষ্ট মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ।

তবে তাৎক্ষণিকভাবে গ্রেপ্তারকৃত সবার নাম ও পরিচয় জানা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।