ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

হরতাল-অবরোধ করে রেহাই পাবে না বিএনপি-জামায়াত: শিরিন আখতার 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২৩
হরতাল-অবরোধ করে রেহাই পাবে না বিএনপি-জামায়াত: শিরিন আখতার  কথা বলছেন শিরীন আখতার।

ফেনী: ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ ইনু) সাধারণ সম্পাদক শিরীন আখতার বলেছেন, জ্বালাও-পোড়াও হরতাল-অবরোধ দিয়ে বিএনপি রেহাই পাবে না। এসব সহিংসতা চালিয়ে তারা উন্নয়ন রুখতে পারবে না।



বিএনপি-জামায়াতের হরতাল, অবরোধের নামে অগ্নিসন্ত্রাস ও নির্বাচান বানচালের দেশি-বিদেশি ষড়যন্ত্রের প্রতিবাদে মঙ্গলবার (০৭ নভেম্বর) বিকেলে ফেনীর ছাগলনাইয়ায় জাসদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ এ কথা বলেন তিনি।  

তিনি বলেন, শেখ হাসনার নেতৃত্বে ১৪ দলের সরকার দেশকে উন্নয়নের শিখরে নিয়ে গেছে। এই উন্নয়ন সহ্য করতে না পেরে স্বাধীনতাবিরোধী শক্তি দেশ-বিদেশিদের নিয়ে নানা চক্রান্ত করছে। উন্নয়নের স্বার্থে এ সরকার বারবার দরকার।  

উপজেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাইর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক রেজাউল করিম সোহাগের সঞ্চালনায় প্রতিবাদ সভায় আরও বক্তব্য রাখেন জেলা জাসদ কমিটির সভাপতি নুরুল আমিন।  

সমাবেশের আগে শহরের আদালত মাঠে জড়ো হয়ে মিছিল শুরু করে দলটি। মিছিলটি ছাগলনাইয়া পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জিরো পয়েন্টে সমাবেশে মিলিত হন।  

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২৩
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ