ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

অবরোধের প্রতিবাদে রূপগঞ্জে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২৩
অবরোধের প্রতিবাদে রূপগঞ্জে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

বিএনপির ডাকা অবরোধের নামে সারাদেশে সড়কে চলাচলরত যানবাহনে হামলা, অগ্নিসংযোগসহ নৈরাজ্যের প্রতিবাদে নারায়ণগঞ্জের রূপগঞ্জে শান্তি সমাবেশ করেছেন উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (৮ নভেম্বর) সকালে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের ব্রাক্ষণখালী বটতলা এলাকায় এ সমাবেশ হয়।

দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী শাহজাহান ভূইয়া।  

আরও বক্তব্য রাখেন, কাঞ্চন পৌর মেয়র রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগ নেতা খন্দকার আবুল বাশার টুকু, কামাল হোসেন কমল, আমিনুল হক খোকন, আশিকুল ইসলাম খোকনসহ আরও অনেকে।

এ সময় বক্তারা বলেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে বানচাল করার জন্য বিএনপি জামায়াত অগ্নিসন্ত্রাস করছে। তারা দেশে জ্বালাও পোড়াও করে নৈরাজ্য সৃষ্টি করছে। আমরা রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা তাদের প্রতিহত করতে মহাসড়কে আছি। নৈরাজ্য সৃষ্টিকারী বিএনপি জামায়াতকে রূপগঞ্জ থেকে প্রতিহত করেই ছাড়বো।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।